Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বর্ণিকাকাণ্ডে অবশেষে গ্রেফতার হরিয়ানার বিজেপি প্রধানের ছেলে বিকাশ বারালা

  • Posted By:
Subscribe to Oneindia News

চাপের মুখে পড়ে অবশেষে নতিস্বীকার করতেই হল পুলিশকে। চণ্ডীগড়ে বর্ণিকা কুণ্ডুকে উক্তক্ত্য করার ঘটনায় অভিযুক্ত হরিয়ানার বিজেপি রাজ্য সভাপতি সুভাষ বারালার ছেলে বিকাশ বারালাকে ফের গ্রেফতার করল পুলিশ। এদিন থানায় আত্মসমপর্ণ করলে তাকে গ্রেফতার করা হয়।

বর্ণিকাকাণ্ডে অবশেষে গ্রেফতার হরিয়ানার বিজেপি প্রধানের ছেলে

কয়েকদিন আগে হরিয়ানার এক আইএএস অফিসারের মেয়ে বর্ণিকা কুণ্ডু মাঝরাতে গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন। পেশায় ডিজে বর্ণিকার বয়স ২৯ বছর। সেই সময়ে বিকাশ ও তার বন্ধু তাঁর পিছু নিয়ে উত্তক্ত্য করে বলে অভিযোগ। বর্ণিকাকে রীতিমতো তাড়া করা হয়, গাড়ি থেকে বের করে ঠেলে দেওয়ার চেষ্টা করা হয়। বর্ণিকার অভিযোগের পর গ্রেপ্তার করা হয়েছিল বিকাশ ও তার বন্ধু আশিস কুমারকে।

অভিযোগ দুজনেই মদ্যপ ছিল। সেই অবস্থাতেই বর্ণিকাকে হেনস্থা করা হয়। অভিযোগ জানানো হলে পুলিশ গ্রেফতার করে লঘু ধারা দিয়ে দেওয়ায় সহজেই জামিন পেয়ে যায় দুই অভিযুক্ত।

অভিযোগ ওঠে বিজেপি নেতা তথা রাজ্য সভাপতির ছেলে বলেই পুলিশ সক্রিয়তা দেখায়নি। এই ঘটনা সারা দেশে ফের একবার রাস্তাঘাটে নারীর নিরাপত্তার বিষয়টিকে সামনে তুলে ধরে। যা নিয়ে ফের একবার শোরগোল পড়ে গিয়েছে। সেই ঘটনার জেরেই অবশেষে চাপের কাছে নতিস্বীকার করে পুলিশকে ফের বিকাশকে গ্রেফতার করতে হল বলে মনে করা হচ্ছে।

English summary
Chandigarh Stalking Varnika Kundu case; Vikas Barala has been arrested
Please Wait while comments are loading...