Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বর্ণিকা হেনস্থাকাণ্ডে চাপে পড়ে সিসিটিভি ফুটেজ সংগ্রহ পুলিশের, কী বললেন বাবুল সুপ্রিয়

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

আইএএস কন্য়া বর্ণিকা কুণ্ডুকে হেনস্থার ঘটনায় অবশেষে চাপে পড়ে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করল চণ্ডীগড় পুলিশ। হরিয়ানার বিজেপি রাজ্য সভাপতির ছেলে বিকাস বারালা যে পথে বর্ণিকার পিছু নিয়েছিল, সেই রাস্তার সিসিটিভি ফুটেজগুলি সংগ্রহ করা হয়েছে বলে দাবি চণ্ডীগড় পুলিশের। এদিকে এই ফুটেজ তাঁর হাত আরও শক্ত করবে বলে আশাপ্রকাশ করেছেন বর্ণিকা।

বর্ণিকা হেনস্থাকাণ্ডে চাপে পড়ে সিসিটিভি ফুটেজ সংগ্রহ পুলিশের, কী বললেন বাবুল সুপ্রিয়

চণ্ডীগড় পুলিশ প্রথমে দাবি করেছিল যে ওই রাস্তার সমস্ত সিসিটিভিগুলি অকেজো হয়ে আছে। সেই দাবির কারণে পুলিশের সমালোচনাও কম হয়নি। সিসিটিভি ফুটেজে স্পষ্ট দেখা যাচ্ছে বর্ণিকার গাড়িকে ধাওয়া করছে অভিযুক্ত বিকাশ বরলার সাদা এসইউভি। বর্ণিকা জানিয়েছেন, তাঁর লড়াই কোনও রাজনৈতিক দলের বিরুদ্ধে নয়, তাঁর লড়াই একজন দুষ্কৃতীর বিরুদ্ধে।

ঘটনার সূত্রপাত গত শুক্রবার। রাত সওয়া বারোটা নাগাদ বর্ণিকা কুণ্ডু চণ্ডীগড়ের সেক্টর এইট মার্কেট থেকে গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন। কিছুক্ষণ পরেই তিনি লক্ষ্য করেন, একটি সাদা এসইউভি ক্রমাগত তাঁর পিছু নিয়েছে। প্রায় ৫-৬ কিমি এভাবেই ধাওয়ার করার পর বর্ণিকার গাড়ি ওভারটেক করে পথ আটকে দাঁড়ায় সাদা এসইউভিটি। গাড়ি থেকে নেমে আসেন হরিয়ানা রাজ্য বিজেপি সভাপতির ছেলে বিকাশ ও তাঁর এক বন্ধু। কিন্তু তার আগেই ১০০ ডায়াল করে পুলিশকে খবর দিয়ে দিয়েছেন বর্ণিকা। বিকাশ তাঁর গাড়ির দরজা খোলার সময়েই তাকে হাতে নাতে ধরে ফেলে পুলিশ। কিন্তু গ্রেফতার করার কিছুক্ষণের মধ্যেই তারা জামিন পেয়ে যাওয়ায় প্রভাবশালী তত্ত্ব উঠে আসে।

বর্ণিকা হেনস্থাকাণ্ডে চাপে পড়ে সিসিটিভি ফুটেজ সংগ্রহ পুলিশের, কী বললেন বাবুল সুপ্রিয়

এই ঘটনা ফেসবুকে লেখার পরই শোরগোল পড়ে যায়। হরিয়ানা বিজেপি রাজ্য সহ-সভাপতি রামবীর ভাট্টি আবার বর্ণিকাকেই পাল্টা কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। বর্ণিকা অত রাতে কেন একা বেরিয়েছিলেন সে প্রশ্নও তুলেছেন তিনি।

অপরদিকে গোটা ঘটনায় বারালাদের হয়েই কথা বলেছেন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। টুইট করে তিনি জানিয়েছেন, মদ্যপ অবস্থায় যদি কোনও ছেলে কোনও মেয়েকে ধাওয়া করে তা নিন্দনীয়, কিন্তু তদন্ত ছাড়াই তার বিরুদ্ধে অপহরণের মামলা কেন দায়ের হবে। আরেকটি টুইটে তিনি বিজেপি রাজ্য সভাপতি সুভাষ বারালার হয়েও ওকালতি করেছেন। বাবুলের দাবি, গোটা ঘটনায় সুভাষ বারালাকে কেন জড়ানো হচ্ছে। তিনি একজন নেতা বলেই ছেলের কৃতকর্মের জন্য তাঁকে জড়ানো হচ্ছে।

তবে এই ঘটনার প্রতিবাদে সরব হয়েছেন প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগ। এই ঘটনার কড়া নিন্দা করে টুইট করেছেন তিনি।

গোটা ঘটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যথেষ্টই ক্ষুব্ধ বলে বিজেপি সূত্রে জানা গিয়েছে। এবিষয়ে অমিত শাহকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে বলে সূত্রের খবর। সেইসঙ্গে রাজ্য প্রশাসনের কাছ থেকে রিপোর্ট চেয়ে পাঠিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক।

English summary
Chandigarh police procures cctv footage of BJP leader's son stalking a woman. Babul Supriyo stands in support of accused.
Please Wait while comments are loading...