Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

চেন্নাইয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা জয়ার, দিল্লি এইমসের চিকিৎসক দল পাঠাল কেন্দ্র

  • Written By:
Subscribe to Oneindia News

চেন্নাই, ৫ ডিসেম্বর : চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন এআইএডিএমকে নেত্রী কুমারী জয়ললিতা। অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। আর তাই দিল্লির এইমস হাসপাতাল থেকে বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি দল চেন্নাইয়ে পাঠানো হয়েছে বলে কেন্দ্রীয় সূত্রে জানানো হয়েছে।

হৃদরোগে আক্রান্ত জয়ললিতা, অবস্থা আশঙ্কাজনক

ফুসফুস অকেজো, জয়া রয়েছেন লাইফ সাপোর্ট সিস্টেমে, চেন্নাইয়ে ছুটি ঘোষণা স্কুলগুলিতে

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী জেপি নাড্ডা জানিয়েছেন, কেন্দ্রের তরফে চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতাল ও তামিলনাড়ু সরকারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখা হচ্ছে। দিল্লি এইমসের একটি বিশেষজ্ঞ চিকিৎসক দল ইতিমধ্যে পাঠানো হয়েছে।

চেন্নাইয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা জয়ার, দিল্লি এইমসের চিকিৎসক দল পাঠাল কেন্দ্র

জানা গিয়েছে, কেন্দ্রীয় মন্ত্রী পি রাধাকৃষ্ণণ ও বিজেপির রাজ্যসভা সাংসদ লা গণেশন নিজেরা অ্যাপোলো হাসপাতালে গিয়ে জয়ার স্বাস্থ্যের খোঁজ নিচ্ছেন। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী জেপি নাড্ডা জানিয়েছেন, সরকারি তরফে যতটা কমা সম্ভব করা হচ্ছে। জয়া দ্রুত আরোগ্যলাভ করুন, এটাই সকলে প্রার্থনা করছেন।

হাসপাতাল সূত্রে খবর, ৪ হৃদরোগ বিশেষজ্ঞ নারঙ্গ, তলোয়ার, ত্রেহান ও ত্রিকা- এই চারজন চিকিৎসক দিল্লি এইমস থেকে চেন্নাই গিয়েছেন জয়ার চিকিৎসার জন্য। আপাতত হার্ট ও ফুসফুসের সাপোর্ট সিস্টেমে রাখা হয়েছে তাদের।

এদিকে খবর, তামিলনাড়ুতে অবস্থা শোচনীয় হতে পারে বলে অন্ধপ্রদেশের সমস্ত সরকারি বাস তামিলনাড়ুতে ঢোকা বন্ধ করে দিয়েছে অন্ধ্র সরকার। চেন্নাই-বেঙ্গালুরু বাস পরিষেবাও বিপর্যস্ত। কর্ণাটক সংলগ্ন তামিলনাড়ুর সীমান্তবর্তী এলাকাগুলিকে পুলিশ পিকেট বসানো হয়েছে।

English summary
Centre have sent a team from Delhi AIIMS to Chennai for Jayalalitha
Please Wait while comments are loading...