Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

#Sandesh2Soldiers : মোদীর ডাকে সাড়া দিয়ে তারকাদের শুভেচ্ছাবার্তা

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২৬ অক্টোবর : সামনেই দীপাবলী। আর সেই প্রসঙ্গে সোমবারই নরেন্দ্র মোদী জনসাধারণের কাছে অনুরোধ জানিয়েছিলেন ভারতীয় সেনা কর্মী, নিরাপত্তা বাহিনীর জওয়ানদের দীপাবলীর শুভেচ্ছা জানানোর জন্য, যাতে তাদের মনোবল বাড়ে।

প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে সোমবার থেকেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে মানুষের শুভেচ্ছাবার্তা আসতে শুরু করেছে সেনা জওয়ানদের জন্য। টুইটারে দীপাবলীর শুভেচ্ছায় জনপ্লাবন। আম আদমি থেকে তারকা সবাই টুইটারে দীপাবলীর শুভেচ্ছা দিতে শুরু করেছেন জওয়ানদের উদ্দেশ্যে।

প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর এই আহ্বাণ এখন টুইটারের ট্রেন্ডিং টপিক #Sandesh2Soldiers। নরেন্দ্র মোদী অ্যাপ, MyGov.in এবং আকাশবাণীর মাধ্যমে এই হ্যাশট্যাগকে প্রচার করা হয়েছে।

অভিনেতা অক্ষয় কুমার বিশেষ একটি ভিডিও মেসেজের মাধ্যমে ভারতীয় সেনা জওয়ানদের 'হ্যাপি দিওয়ালি'-র শুভেচ্ছা দিয়েছে।

নিজের ভিডিও বার্তার সঙ্গে অক্ষয়ের লিখিত আবেদন "আপনার একটা শুভেচ্ছা এই দীপাবলীতে অনেকের মুখে হাসি ফোটাতে পারে। আপনার #Sandesh2Soldiers শুভেচ্ছাবার্তা http://www.mygov.in অথবা Narendra Modi app-এর সাহায্য়ে জানান।"

শুধু অক্ষয় নয়, সেনা জওয়ানদের জন্য বার্তা পাঠিয়েছেন সলমন খান, সঙ্গীতশিল্পী কৈলাস খের, বীরেন্দ্র সহবাগ, মহিন্দ্রা গোষ্ঠীর চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর আনন্দ মহিন্দ্রা ও একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব।

একঝলকে দেখে নেওয়া যাক এই টুইটগুলি

English summary
Celebrities Send Diwali Greetings To Jawans Following PM Modi's #Sandesh2Soldiers Campaign
Please Wait while comments are loading...