Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিবাহবন্ধনের আনন্দ উদযাপন করুন টাইটান-এর সঙ্গে!

  • Updated:
  • By: 
    Oneindia Staff
Subscribe to Oneindia News

বিয়ে মানে নাচ, গান, আনন্দ, ভালবাসায় ভরা জীবনের সবচেয়ে মধুর স্মৃতি। দুটি মানুষের মধ্যে আন্তরিক অন্তরঙ্গ বন্ধনের সাক্ষী এই বিয়ে। তবে প্রত্যেকটা বিয়ে কিন্তু একেবারে আলাদা, অন্যরকম। পাত্রপাত্রীর ভালবাসার ভাষা প্রতিফলিত হয় অন্যভাবে, নয়া রূপে।

ভারতীয় বিবাহে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নেয় 'সময়'। শুভ সময়ের সঙ্গে ধর্মীয় আচার বিধি সুষ্পষ্টভাবে মিলিয়ে দিয়ে নব বরবধূকে আশীর্বাদ ও শুভকামনায় ভরিয়ে তোলা।

বাঙালি বিয়েতেও একাধিক রীতি-আচার-পুজো মেনে চলা হয়। এই বিয়ের অন্যতম প্রথা হল আশীর্বাদ স্বরূপ উপহার পাত্রপাত্রীর হাতে তুলে দেওয় হয়। আপনার পুত্র/কন্যার জীবনসঙ্গীর তত্ত্ব সম্পূর্ণ করুন নিরবধি এক উপহার দিয়ে। দাদার শুভদৃষ্টিকে সময়ের জালে বেঁধে রাখুন চিরন্তন এক উপহারে। বিয়ের সময়টা যে অত্যন্ত দামি।

এই বিয়ের মরশুমে ভারতের সবচেয়ে জনপ্রিয় ঘড়ির ব্র্যান্ড টাইটান সবার জন্যই কিছু না কিছু এনেছে। একটি অভিজাত ঘড়ি সঙ্গে স্টাইলিশ ডায়াল সঙ্গে ধাতব ভাস্কর্যের অদ্ভুৎ মেলবন্ধন। বিয়ের উপহারের জন্য একেবারে পারফেক্ট। উচ্চমানের ডিজাইনের সঙ্গে সুচারু কারিগরীর সেই চিরাচরিত প্রথা ধরে রেখেছে টাইটান। বিয়ের মতো বিশেষ মুহূর্তে গ্রাহকদের মন টানতে তৈরি টাইটান।

মহিলাদের জন্য ঘড়ির সম্ভার

সোনালি, রোজ গোল্ড ও রুপোলি ঘড়ির সম্ভার স্টাইল ও আভিজাত্যের এক অনবদ্য মেলবন্ধন। বিয়ের অনুষ্ঠানের জন্য একেবারে নিখুঁত। ডুয়াল টোন এবং ডায়ালের মনমুগ্ধকর শেড এই বিবাহ মরশুমের বিশেষ ঘড়িগুলিকে আরও আকর্ষণীয় করে।

পুরুষদের জন্য ঘড়ির সম্ভার

ভালবাসার এই মরশুমকে আরও মোহময় করতে টাইটান এনেছে আধুনিক ঘড়ি যার দাম ৩,৪৯৫ টাকা থেকে শুরু করে ৯,৪৯৫ টাকা পর্যন্ত। ওয়ার্ল্ড অফ টাইটান এবং হেলিওস স্টোরে পাওয়া যাবে এই টাইটানের এই ঘড়িগুলির সম্ভার। এছাড়াও জনপ্রিয় মাল্টি ব্র্যান্ড আউটলেট যেমন লাইফস্টাইল, শপার্স স্টপেও থাকছে এই অনন্য সম্ভার।

English summary
Celebrate the bonds of matrimony with Titan
Please Wait while comments are loading...