Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সিবিএসই দ্বাদশ শ্রেণির ফলপ্রকাশের তোড়জোর শুরু, সপ্তাহান্তে ফলপ্রকাশের সম্ভাবনা

  • Posted By:
Subscribe to Oneindia News

কেন্দ্রীয় মানবসম্পদ উন্নয়ন মন্ত্রক বৃহস্পতিবারই জানিয়েছে যে নির্দ্দিষ্ট সময়েই প্রকাশিত হবে সিবিএসই দ্বাদশ শ্রেনির ফলাফল। এরপর আর কোনও রকমের ঝুকি নিতে চাইছেন সিবিএসই। তাই মার্কস মডারেশন নীতি নিয়ে তারা কোনওভাবেই সুপ্রিমকোর্টের দ্বারস্থ হবে না বলে জানা যাচ্ছে। শোনা যাচ্ছে মার্কস মডারেসন মার্কসশিটে থাকছে।

 সিবিএসই দ্বাদশ শ্রেণির ফলপ্রকাশের তোরজোড় শুরু, সপ্তাহান্তে ফলপ্রকাশের সম্ভাবনা

বোর্ডের আধিকারিকদের তরফে জানা যাচ্ছে যে খুব তাড়াতাড়ি ফলাফল প্রকাশের জন্য মুখিয়ে রয়েছেন তাঁরা। এজন্য সমস্ত রকমের চেষ্টা করা হচ্ছে। মনে করা হচ্ছে এই সপ্তাহান্তেই বেরোবে সিবিএসইর দ্বাদশ শ্রেনির ফলাফল।

বৃহস্পতিবারই সিবিএসই-র বোর্ড আধিকারিকরা এ নিয়ে তাঁদের আইনি পরামর্শদাতাদের সঙ্গে বৈঠকে বসেন। সেখানেই ঠিক হয়, দিল্লি হাইকোর্টের নির্দেশের পরে আর সুপ্রিমকোর্টে গেল, সময় লেগে যাবে বেশি। যার ফলে ফলাফল প্রকাশে দেরি হবে। তাই এখনও পর্যন্ত যা নিয়ম রয়েছে তাই অনুযায়ীই, মার্কসের মডারেসন নীতিতে কাজ হবে।

English summary
With an assurance that the CBSE Class 12 results 2017 will be declared on time, the board may desist from moving the Supreme Court on the marks moderation policy. This comes in the wake of the HRD ministry directing the CBSE to release the results on time.
Please Wait while comments are loading...