Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এনডিটিভি চ্যানেলের প্রধানের বাড়িতে সিবিআই তল্লাশি

Subscribe to Oneindia News

আইসিআইসিআই ব্যাঙ্কের আর্থিক ক্ষতির ঘটনায়, দেশের প্রথম সারির টেলিভিশন নিউজ চ্যানেল NDTV এর প্রতিষ্ঠাতা ও এক্সিকিউটিভ চেয়ারম্য়ান প্রণয় রায়ের বাড়িতে তল্লাশি চালাল CBI বা সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন। ওই ব্যাঙ্কের আর্থিক ক্ষতির নেপথ্যে প্রণয় রায় ও তাঁর স্ত্রী রাধিকা রয়েছেন বলে অভিযোগ।যদিও চ্যানেলে তরফে গোটা ঘটনাকে উদ্দেশ্য প্রণোদিত বলে মনে করা হচ্ছে। চ্যানল জানিয়েছে, তারা এর বিরুদ্ধে লড়াই চালাবে।

এছাড়াও এই ঘটনায় দিল্লি ও দেরাদুনের বিভিন্ন অংশে তল্লাশি অভিযান চাায় সিবিআই। সিবিআইয়ের কাছে অভিয়োগ রয়েছে, যে প্রণয় রায় ও তাঁর স্ত্রী রাধিকা রায় , একটি প্রাইভেট সংস্থা ও আরও অনেকে মিলে আইসিআইসিআই ব্যাঙ্কের ৪৮ কোটি টাকার ক্ষতি করেছে।

এনডিটিভি চ্যানেলের প্রধানের বাড়িতে সিবিআই তল্লাশি

মনে করা হচ্ছে ওই টাকা অভিযুক্তরা অন্য কোথাও ট্রান্সফার করেছে। এদিকে, বিজেপির তরফে, সুব্রহ্মণ্যম স্বামী জানিয়েছেন, 'আইনের ভয় সবারই থাকা উচিত। সে যে কেউই হোক তার জন্যই নিয়ম একই হবে।'

তবে NDTV এর সঙ্গে জড়িত এই ঘটনাই প্রথম নয়, এর আগে ২০১৫ সালে নোটিশ জারি করা হয় এই চ্যানেলের বিরুদ্ধে , তখন অভিযোগ ছিল দেশের FEMA বা ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট আইন তারা লঙ্ঘন করেছে। এছা়ডাও রিজার্ভ ব্যাঙ্ক অব ইন্ডিয়া এই ঘটনায় NDTV এর আবেদন খারিজ করে দেয়।

English summary
The Central Bureau of Investigation today conducted raids at the residence of founder and executive chairman of NDTV, Prannoy Roy. The raids were conducted in connection with a case in which it was alleged that Roy and his wife, Radhika had caused loss to a bank.
Please Wait while comments are loading...