Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

চেন্নাইয়ে চিদাম্বরম ও তাঁর ছেলের বাড়িতে সিবিআই তল্লাশি , ঘটনায় ক্ষুব্ধ চিদাম্বরম

  • Posted By:
Subscribe to Oneindia News

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা সর্বভারতীয় কংগ্রেস নেতা পি চিদাম্বরমের চেন্নাইয়ের বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। চিদাম্বরম ছাড়াও তাঁর ছেলে কার্তির চেন্নাইয়ের বাড়িতেও এই তল্লাশি অভিযান চালানো হয়।

এয়ারসেল -ম্যাক্সিস মামলায় আর্থিক তছরুপের অভিযোগে এই তল্লাশি অভিযান চলছে বলে খবর। চিদাম্বরম ও তাঁর ছেলের বাড়ি ছাড়াও চেন্নাইয়ের বিভিন্ন জায়গায় চলছে এই চল্লাশি অভিযান।  এই মামলায়, শিনা বোরা হত্যাকাণ্ডে অভিযুক্ত পিটার মুখোপাধ্যায় ও ইন্দ্রানী মুখোপাধ্যায়েরও যোগ থাকার সম্ভাবনা রয়েছে। মামলার সঙ্গে সম্পর্কিত দিল্লি, চেন্নাই, নয়ডার ১৪ টি জায়গায় এখনও পর্যন্ত তল্লাশি চালিয়েছে সিবিআই। শুধুমাত্র চেন্নাইতেই ৮টি জায়গায় তল্লাশি অভিযান চালানো হয়।

চেন্নাইয়ে চিদাম্বরম ও তাঁর ছেলের বাড়িতে সিবিআই তল্লাশি , ঘটনায় ক্ষুব্ধ চিদাম্বরম

উল্লেখ্য ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট বা ফেমা লঙ্ঘনের জন্য, গত মাসেই  কার্তি চিদাম্বরমের কাছে একটি নোটিশ পাঠানো হয় এনফোর্সমেন্ট ডিরক্টেরেটের তরফে। কার্তি ছাড়াও তাঁর সঙ্গে সম্পর্কিত আরেকটি সংস্থার উদ্দেশ্যেও এই নোটিশ জারি করা হয়। জানা গিয়েছে চেন্নাইতে পি চিদাম্বরমের আত্মীয়দের বাড়ি সমেত ১৬ টি  আলাদা আলাদা জায়গায় চলেছে সিবিআই তল্লাশি।এয়ারসেল -ম্যাক্সিস মামলা সম্পর্কিত প্রয়োজনীয় তথ্য পেতেই এই তল্লাশি অভিযান সিবিআই-য়ের। আরও বেশ কয়েকটি জায়গায় আজ দিনভর তল্লাশি চলবে বলে জানা গিয়েছে।

এদিগে গোটা বিষয়টি নিয়ে ক্ষুব্ধ প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা কংগ্রেস নেতা পি চিদাম্বরম।  তিনি জানিয়েছেন,"আমার মুখ বন্ধ করতে , সিবিআই ও অনান্য এজেন্সিকে দিয়ে আনার ছেলের ও বন্ধু বান্ধবদের টার্গেট করছে সরকার।"

এপ্রসঙ্গে কিছুদিন আগেই চিদাম্বরম ও তাঁর ছেলে কার্তির বিরুদ্ধে তোপ দাগেন বিজেপি নেতা সুব্রমণ্যম স্বামী। আজকেের তল্লাশি  অভিযান প্রসঙ্গে সুব্রমণ্যম স্বামী বলেন, " এবার ভারত বর্ষ জানবে , যে দিল্লি কতটা দুর্নীতিগ্রস্ত"।

English summary
Thw CBI has conducted raids at the residence of former union minister P Chidambaram and his son' house in Chennai. The CBI has raided 16 different locations.
Please Wait while comments are loading...