Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এসবিআই চেয়ারপার্সন অরুন্ধতী ভট্টাচার্যের বিরুদ্ধে বিশেষাধিকারভঙ্গের নোটিশ

ভারতীয় স্টেট ব্যাঙ্কের চেয়ারপার্সন অরুন্ধতী ভট্টাচার্যের বিরুদ্ধে বিশেষাধিকার ভঙ্গের অভিযোগ তুললেন মহারাষ্ট্র বিধানসভার বিরোধী নেতা রাধাকৃষ্ণন ভিখে পাটিল।

Subscribe to Oneindia News

মুম্বই, ১৮ মার্চ : ভারতীয় স্টেট ব্যাঙ্কের চেয়ারপার্সন অরুন্ধতী ভট্টাচার্যের বিরুদ্ধে বিশেষাধিকার ভঙ্গের অভিযোগ তুললেন মহারাষ্ট্র বিধানসভার বিরোধী নেতা রাধাকৃষ্ণন ভিখে পাটিল।

সম্প্রতি ঋণ মুকুব নিয়ে এসবিআই চেয়ারপার্সনের একটি বক্তব্যের জেরে বিশেষাধিকার ভঙ্গের নোটিশ জারি করা হয়েছে। ইতিমধ্যে বিধানসভার অধ্যক্ষের কাছে এই সংক্রান্ত একটি চিঠি দেওয়া হয়েছে এবং বিশেষাধিকাভঙ্গের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার আর্জি জানানো হয়েছে।

এসবিআই চেয়ারপার্সন অরুন্ধতী ভট্টাচার্যের বিরুদ্ধে বিশেষাধিকারভঙ্গের নোটিশ

এই নোটিশের রামকৃষ্ণন জানিয়েছেন, গত ২ বছরে ৮,০০০ কৃষক মারা গিয়েছে শুধু মহারাষ্ট্র থেকেই। সেই কারণেই কৃষি ঋণ পুরোপুরি মুকুব করার আর্জি জানিয়েছিল রাজ্য়ের মানুষ।

উল্লেখ্য, অরুন্ধতী ভট্টাচার্যর বলেছিলেন যে এই ধরণের পদক্ষেপ নিলে ঋণগ্রহীতাদের মধ্যে ঋণের শৃঙ্খলা ভঙ্গ হবে এবং ভবিষ্যতেও এই ধরণের ঋণ মুকুব পদক্ষেপের আশায় থাকবে তারা। এসবিআই চেয়ারপার্সনের এই বক্তব্য কৃষকদের কাটা ঘায়ে নুনের ছিঁটে বলে ব্যাখ্যা করা হয়েছে বিধানসভার অধ্যক্ষকে দেওয়া চিঠিতে।

English summary
Breach of privilege notice against SBI Chairperson
Please Wait while comments are loading...