Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ৫০০ ও ১০০০ টাকার নোট বাতিল প্রসঙ্গে কি বলছেন বলিউড সেলেবরা

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

মঙ্গলবার মধ্যরাত থেকে ৫০০ ও ১০০ টাকার নোট বাতিলের সিদ্ধান্তের কথা ঘোষনা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দুর্নীতি রুখতে কেন্দ্রীয় সরকার যে সিদ্ধান্ত গ্রহণ করেছে তা কতখানি কার্যকরী হয়েছে সেটা বুঝতে এখনও সময় লাগবে। তবে সরকারের এই সিদ্ধান্তে সাময়িক কিছু অসুবিধা অবশ্যই তৈরি হয়েছে। [৫০০ ও ১ হাজারের মোট ২৩০০ কোটি নোট বদলাতে ব্যাঙ্কগুলি আদৌও সক্ষম তো?]

কালো টাকার অবাধ রমরমা রুখতে সরকার প্রথম থেকেই সরব হয়েছিল। তারই প্রথম পদক্ষেপ হিসাবে কেন্দ্রীয় সরকার সিদ্ধান্ত নেয় ৫০০ এবং ১০০০ টাকার টাকার নোট বাতিল করা হবে। তার জায়গায় বাজারে আসবে নতুন ৫০০ ও ১০০০ টাকার নোট। [২ হাজারের নোটে রয়েছে এমন ছবি যা আগে কোনও নোটে ছিল না]

গতকাল রাতে এই খবর সামনে আসার পর সোস্যাল মিড়িয়ায় চর্চা শুরু হয়ে যায়। টুইটারেও বলিউড সেলিব্রিটি এই বিষয় নিয়ে নিজেদের অভিমত ব্যক্ত করেন। এক নজরে দেখে নেওয়া যাক কোন বলিউড সেলিব্রিটি নোট বাতিল প্রসঙ্গে কি বললেন। [৫০০ ও ১০০০ টাকার নোট বাতিল: ঝামেলা এড়াতে কী করণীয় সাধারণ মানুষের?]

করন জোহর

করন জোহর

পরিচালক করন জোহর ৫০০ ও ১০০ টাকার নোট বাতিল প্রসঙ্গে সরকারের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন। এই সিদ্ধান্ত নিয়ে নরেন্দ্র মোদীর মাস্টারস্ট্রোক দিয়েছেন বলে টুইট বার্তায় লিখেছেন করন জোহর।

অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন

বলিউড শহেনশা অমিতাভ বচ্চনও সরকারি সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন। কয়েকদিন আগেই পিঙ্ক নামের একটি সিনেমা মুক্তি পেয়েছিল তার সঙ্গে তুলনা টেনে অমিতাভ লেখেন নতুন ২০০০ টাকার নোট গোলাপী রঙের। এটা পিঙ্ক ইফেক্ট বলেও বর্ননা করেন অমিতাভ।

অজয় দেবগণ

অজয় দেবগণ

অভিনেতা অজয় দেবগণও এই সিদ্ধান্তকে নরেন্দ্র মোদীর মাস্টার স্ট্রোকের সঙ্গে তুলনা করেছেন।

ঋষি কাপুর

ঋষি কাপুর

কালো টাকার রমরমা রুখতে সরকার যে সিদ্ধান্ত নিয়েছেন তা সঠিক। এই সিদ্ধান্ত নেওয়াটা খুবই জরুরী ছিল।পাশাপশি এই সিদ্ধান্তের জন্য প্রধানমন্ত্রী মোদীকে ধন্যবাদও জানান ঋষি কাপুর।

অনুরাগ কাশ্যপ

অনুরাগ কাশ্যপ

পরিচালক অনুরাগ কাশ্যপের মতে এই সিদ্ধান্তে সাময়িক ভাবে অনেক অসুবিধা হবে ঠিকই, কিন্তু ভবিষ্যতের কথা ভেবে সরকার সঠিক সিদ্ধান্তই নিয়েছে।

রীতেশ দেশমুখ

রীতেশ দেশমুখ

অভিনেতা রীতেশ দেশমুখ টুইট করে নরেন্দ্র মোদীর সিদ্ধান্তকে স্বাগত জানান।

দিয়া মির্জা

দিয়া মির্জা

অভিনেত্রী দিয়া মির্জাও টুইটে তাঁর প্রতিক্রিয়া দিয়েছেন। ৫০০ ও ১০০০ টাকার নোট বাতিলের জন্য সরকার যে সিদ্ধান্ত নিয়েছে তার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান দিয়া মির্জা।

বিশাল দাদলানি

বিশাল দাদলানি

গায়ক বিশাল দাদলানির মতে কালো টাকার উপর নিয়ন্ত্রণ আনতে সরকারের যে প্রথম পদক্ষেপ নিয়ছে তা সঠিক। প্রতিটি রাজনৈতিক দলের টাকার উৎসও আরটিআই এর আওতায় নিয়ে আসার আর্জি জানান বিশাল।

English summary
Bollywood lauds PM Modi’s decision to scrap Rs 500 and Rs 1000 notes
Please Wait while comments are loading...