Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রাক্তন 'বিগ বস' প্রতিযোগী রিমি সেন এবার 'ধুম' মাচাতে বিজেপিতে!

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২৪ জানুয়ারি : বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি, যার মধ্যে উল্লেখযোগ্য, 'ধুম', 'হাঙ্গামা'। তবে ইনি অভিনয়ের থেকেও বেশি জনপ্রিয়তা পেয়েছেন 'বিগ বস'-এর বাড়িতে কিছু না করে। ঠিক ধরেছেন ইনি অভিনেত্রী রিমি সেন।

অভিনয়, রিয়্যালিটি শো ছেড়ে এবার অন্য ভূমিকায় রিমি। মঙ্গলবার বিজেপিতে যোগ দিলেন রিমি। দলে যোগ দেওয়ার পর রিমি বলেন, "প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দেখে অনুপ্রাণিত হয়েছি। আমাকে যা দায়িত্ব দেওয়া তা আমি পালন করব।"

'বিগ বস' রিমি সেন এবার 'ধুম' মাচাতে বিজেপিতে!

বিগ বস ৯ যারা দেখেছেন তারা জানেন বিগ বসের বাড়িতে কোনও টাস্ক না করে, কোনও দায়িত্ব না নিয়ে শুয়ে বসে আর মেক-আপ করে কাটিয়ে দিয়েছিলেন রিমি। তার জন্য অনুষ্ঠান নির্মাতাদের কাছে থেকে মোটা টাকা পারিশ্রমিকও পেয়েছিলেন রিমি।

এখন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বিজেপিকে রিমি যোগ দিলেন ঠিকই। কিন্তু দলের আদৌ কোনও কাডে আসবেন কি না রিমি তা নিয়ে প্রশ্ন রয়ে গিয়েছে বিজেপিরই অন্দরে। তার উপর বিগ বসের দৌলতে যেভাবে অলস মহিলার ভাবমূর্তি তৈরি হয়েছে রিমির তাতে রিমিকে নেওয়াতে খুব একটা আশাবাদী নয় দলের একটা বড় অংশই।

শোনা যাচ্ছে বলিউডের আর এক জনপ্রিয় অভিনেতা সানি দেওয়লও বিজেপিতে যোগ দিতে পারেন। সম্ভবত বিজেপির টিকিট থেকে দুজনেই লড়বেন পাঞ্জাব থেকে। উল্লেখ্য, এর আগে জোর খবর ছিল জ্যাকি শ্রফ এবং অর্জুন রামপাল বিজেপিতে যোগ দেবেন। যদিও তা নিয়ে সরকারিভাবে কোনও ঘোষণা এখনও হয়নি। তবে নির্বাচনের আগে দলের প্রার্থীতে তারকা চমক আনতে চেষ্টা চালিয়ে যাচ্ছে বিজেপির আঞ্চলিক নেতৃত্ব।

English summary
Bollywood actress and former 'Bigg Boss' contestant Rimi Sen joins BJP
Please Wait while comments are loading...