Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রজাতন্ত্র দিবসের সকালে অসম, ইম্ফলে পর পর বিস্ফোরণ, হতাহতের খবর নেই

  • Posted By:
Subscribe to Oneindia News

গুয়াহাটি, ২৬ জানুয়ারি: পর পর বিস্ফোরণে কেঁপে উঠল অসম। প্রজাতন্ত্র দিবসের দিন সকালে নিরাপত্তার বেষ্টনী পেরিয়ে সেরাজ্যের বিভিন্ন জায়গায় ক্রমাগত চলতে থাকে বিস্ফোরণ। ঘটনায় হতাহতের কোনও খবর নেই। ঘটনায় স্বভাবতই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা অসম জুড়ে। ঘটনার তীব্র নিন্দা করেছেন আসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়াল।

গোটা বিস্ফোরণের পর্ব নাশকতাবাদী জঙ্গি সংগঠন উলফা চালিয়েছে বলে দাবি করা হয়েছে। সকালে অসমের চরাইদেউ, শিবসাগর ,ডিব্রুগড় ,তিনসুকিয়া জেলায় পর পর ঘটতে থাকে বিস্ফোরণ।

প্রজাতন্ত্র দিবসের সকালে অসম, ইম্ফলে পর পর বিস্ফোরণ, হতাহতের খবর নেই

ডিব্রুগড় টাউনে, চৌকিডিঙ্গি প্যারাড গ্রাউন্ডের থেকে খানিকটা দূরে এই বিস্ফোরণ ঘটে। এই চৌকিডিঙ্গি প্যারাড গ্রাউন্ডেই তখন চলছিল প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে প্রশাসনিক অনুষ্ঠান। উত্তোলন করা হয় জাতীয় পতাকা। আর ঠিক তখনই এই বিস্ফোরণ ঘটানো হয় বলে খবর। এলাকায় কড়া নিরাপত্তা থাকায়, জঙ্গিরা বোমাটি ছুড়ে দেয় স্থানীয় চাবাগানের কাছের একটি নর্দমায়। আর তখনই বিস্ফোরণে কেঁপে ওঠে ডিব্রুগড়।

ইম্প্রভাইসড এক্সপ্লোসিভ ডিভাইস বা আইইডি ব্যবহার করে এই বিস্ফোরণ ঘটানো হয় বলে জানা গিয়েছে। তবে তার তীব্রতা কম থাকায় এই বিস্ফোরণে কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

এদিকে অসমের পাশাপাশি প্রজাতন্ত্র দিবসের সকালে বিস্ফোরণে কেঁপে ওঠে ইম্ফলও। সেরাজ্যের মণিপুরে জোড়া বিস্ফোরণে ছড়ায় চাঞ্চল্য। যদিও এই ঘটনাতেও কোনো  ক্ষয়ক্ষতির খবর নেই।

English summary
Twin blasts rocked Imphal East, the capital of Manipur.No casualties or damage has been reported so far. As per recent update, a blast near a tea garden in Assam’s Chowkidinghee in Dibrugarh district has been reported. No casualtiesreported in this incident.
Please Wait while comments are loading...