Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কাশ্মীর : বারামুল্লায় সেনা ক্যাম্পের কাছে বিস্ফোরণ, জখম ৩ নাগরিক

Subscribe to Oneindia News

বারামুল্লা, ৫ মার্চ : কাশ্মীরের বারামুল্লার সোপোরে সেনা ক্যাম্পের কাছে এক বিস্ফোরণে আহত হয়েছেন ৩ জন স্থানীয় নাগরিক। দক্ষিণ কাশ্মীরের ত্রালে সেনা অভিযানে ২ জন জঙ্গি মারা যাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই এই ঘটনা ঘটে যায়।

উত্তর কাশ্মীরের সোপোরের পাজালপোরার গ্রামের সেনা ক্যাম্পের কাছে এই বিস্ফোরণ হয় বলে খবর। বারামুল্লা জেলার এটিই সবচেয়ে বড় সেনা ক্যাম্প বলে জানানো হয়েছে বলে সেনার তরফে জানানো হয়েছে।

কাশ্মীর : বারামুল্লায় সেনা ক্যাম্পের কাছে বিস্ফোরণ, জখম ৩ নাগরিক

সেনা সূত্রের দাবি, দক্ষিণ কাশ্মীরের ত্রালে ২ হিজাবুল মুজাহিদ্দিন জঙ্গিকে নিকেশ করার প্রতিশোধ নিতেই এই বিস্ফোরণ ঘটিয়েছে জঙ্গিরা। যদিও এখনও বারামুল্লা বিস্ফোরণের কারণ সম্পর্কে কিছু জানা যায়নি।

প্রসঙ্গত শনিবার রাত থেকে কাশ্মীরের ত্রালে একটি বাড়িতে লুকিয়ে থাকা জঙ্গিদের মধ্যে ২ জনকে নিকেশ করেছে সেনা। ১৫ ঘণ্টা ধরে চলা টানা এই লড়াইয়ে জঙ্গি বুরহান ওয়ানি ঘনিষ্ঠ দুই কুখ্যাত জঙ্গিকে নিকেশ করা হয়েছে বলে খবর।

English summary
In a shocking incident, a mysterious blast outside an Army camp in Baramulla district’s Sopore, has resulted in the injury of three civilians. The blast took place minutes after an Army encounter concluded in the Tral district and resulted in the death of two Hizb-ul-Mujahideen commanders.
Please Wait while comments are loading...