Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথা কেটে আনলে ১১ লক্ষ টাকা পুরস্কার দেবেন, ঘোষণা বিজেপির যুবনেতার

Subscribe to Oneindia News

আলিগড়, ১১ এপ্রিল : ভারতীয় জনতা পার্টির যুবনেতা এবার বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথার দাম রাখলেন ১১ লক্ষ টাকা। যে মমতার মাথা কেটে আনাত পারবে তাকেই ১১ লক্ষ টাকা পুরস্কার দেওয়ার ঘোষণা রেন ওই যুবনেতা।

হনুমানজয়ন্তীর মিছিল ঘিরে বীরভূমের সিউড়িতে পুলিশ ও আরএসএস কর্মীদের মধ্যে খণ্ডযুদ্ধ বাধে। লাঠিচার্জ করে পুলিশ। সেই ঘটনার পরিপ্রেক্ষিতে মমতার মুণ্ডচ্ছেদের উস্কানি দেন আলিগড়ের যুব বিজেপি নেতা যোগেশ ভর্সনে।

সংবাদসংস্থা এএনআই-এর প্রকাশিত একটি ভিডিওতে যোগেশকে বলতে শোনা যায়, "পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের মাথা কেটে আনতে পারলে আমি নিজে সেই ব্যক্তিকে ১১ লক্ষ টাকা দেব। মমতা বন্দ্যোপাধ্যায় কখনও সরস্বতী পুজো করতে দেন না. রামনবমীতে মেলা করতে দেন না, আর হনুমানজয়ন্তীকে মানুষের উপর লাঠি চালাল মমতার পুলিশ, মারধর করা হল নৃশংসভাবে। উনি ইফতার পার্টির আয়োজন করেন আর সবসময় মুসলিমদেরই সঙ্গ দেন।"

উল্লেখ্য, রবিবার পুলিশ সতর্ক করেছিল বীর হনুমানজয়ন্তীর উদ্যোক্তাদের যাতে তারা সিউড়িতে কোনও মিটিং মিছিল না করে মঙ্গলবার। কিন্তু তা সত্ত্বেও মিছিল বের হতেই উত্তেজনা ছড়ায় এলাকায়। পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জ করে পুলিশ।

যদিও চাপে পড়ে শেষমেষ নিয়মমাফির ক্ষমা চেয়ে নেন ভর্সনে।

English summary
BJP Youth Wing worker puts Rs 11 Lakhs bounty on West Bengal CM Mamata Banerjee’s head
Please Wait while comments are loading...