Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আরএসএস কর্মী খুনে বিজেপির বনধ, দায় ঝাড়ল সিপিএম

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

কেরলে ফের খুন আরএসএস কর্মী। এবারও অভিযোগের তির সিপিএমের দিকেই। শনিবার রাত ৯টা নাগাদ রাজেশ এডভাকোড়ে নামে ওই আরএসএস কর্মীকে রাস্তায় ফেলে কোপানো হয়। রবিবার সকালে হাসপাতালে মৃত্যু হয় তাঁর। এই ঘটনায় রবিবার রাজ্যজুড়ে ১২ ঘন্টার বনধ পালন করল বিজেপি। অবশ্য সব অভিযোগই অস্বীকার করেছে সিপিএম।

আরএসএস কর্মী খুনে বিজেপির বনধ, দায় ঝাড়ল সিপিএম

শনিবার রাত ৯টা নাগাদ কেরলের রাজধানী তিরুবনন্তপুরমে রাজেশকে রাস্তায় ফেলে কোপানো হয়। কেটে নেওয়া হয় তাঁর একটি হাতও। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হলে রবিবার সকালেই মারা যান ওই আরএসএস কর্মী। এদিকে এই ঘটনার পরই ধরপাকড় চালিয়ে ৮জন সিপিএম কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ৮ সিপিএম কর্মীর সঙ্গে রাজেশের পুরনো শত্রুতা ছিল। তাঁকে খুনের পেছনে কোনও রাজনৈতিক কারণ রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

অপরদিকে এই ঘটনার পর মূল অভিযুক্ত মনিকান্তনের সঙ্গে দুরত্ব তৈরি করেছে সিপিএম নেতৃত্ব। সিপিএম-এর পক্ষ থেকে স্পষ্টভাবে জানিয়ে দেওয়া হয়েছে, ধৃতদের সঙ্গে দলের কোনও যোগ নেই। সিপিএম আরও জানিয়েছ, এটা কোনও রাজনৈতিক খুন নয়, পুরনো আক্রোশের জেরেই রাজেশকে খুন হতে হয়েছে।

অপরদিকে রাজেশকে খুনের ঘটনায় রবিবার কেরলের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের সঙ্গেও কথা বলেছেন তিনি।

রাজেশকে খুনের ঘটনায় রবিবার রাজ্যজুড়ে ১২ ঘন্টার বনধ পালন করল বিজেপি। রাজ্যজুড়ে বনধে বিক্ষিপ্তভাবে হিংসার খবর পাওয়া গিয়েছে। মাস দুয়েক আগেই কেরলে এক আরএসএস কর্মীকে খুন করা হয়েছিল

English summary
A RSS workers hacked to death in Kerala, CPM denies any role. BJP observes 12 hours bandh in state.
Please Wait while comments are loading...