Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রাজকোটে 'উদ্বোধন' হওয়া বাস স্ট্যান্ডের ছবি টুইট করে খিল্লির পাত্র কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়!

রাজকোটে 'উদ্বোধন' হওয়া বাস স্ট্যান্ডের ছবি টুইট করে দিলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়!অথচ তা এখনও নির্মীয়মান। আর তার জেরেই বিতর্কে কেন্দ্রীয় মন্ত্রী।

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২০ এপ্রিল : ইন্টারনেট আর স্মার্ট ফোনের যুগে মানুষকে বোকা বানানোটা বেশ কঠিন হয়ে উঠছে।

সম্প্রতি গায়ক থেকে কেন্দ্রীয় মন্ত্রী হয়ে ওঠা বাবুল সুপ্রিয়র একটি টুইটের জেরে টুইটারে খিল্লির পাত্র হতে হল কেন্দ্রীয় মন্ত্রীকে। তিনি বুধবার একটি ছবি টুইট করে তাতে লেখেন, "এটা কোনও বিমানবন্দর নয়, এটা লন্ডন বা নিউ ইয়র্কেও নয়। এটা গুজরাতের রাজকোটে উদ্বোধন হওয়া নয়া বাস স্ট্যান্ড।"

রাজকোটে 'উদ্বোধন' হওয়া বাস স্ট্যান্ডের ছবি টুইট করে খিল্লির পাত্র কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়!

কেন্দ্রীয় মন্ত্রী ছবি দিয়ে টুইটারে ঘোষণা তো করে দিলেন, কিন্তু মুশলিকল একটাই, উদ্বোধন তো দুরস্ত, রাজকোটের এই বাসস্ট্যান্ডটি এখনও নির্মীয়মাণ। ব্যস আর দেখে কে, টুইটারে শুরু হল 'Troll'-এর বন্যা।

একের পর এক তীর্যক মন্তব্য বিদ্ধ হতে হল কেন্দ্রীয় মন্ত্রীকে। কেউ বলছেন বিজেপি সরকার চলছে হোয়াটসঅ্যাপে ফরোয়ার্ড মেসেজ দিয়ে, কেউ বলছেন মোদী সরকার ফটোশপ উন্নয়নেই বিশ্বাস করেন বেশি।

তবে সোস্যাল মিডিয়ার ট্রোলকে অদেখা করলেও প্রশ্ন উঠছেই কীভাবে কেন্দ্রীয় এক মন্ত্রী এই ধরণের ভুল করলেন। যে বাসস্ট্যান্ড তৈরিও হয়নি তার একটি কাল্পনিক ছবি দেখিয়ে তা উদ্বোধন হয়েছে বলে দাবি করে বসলেন। যদিও মন্ত্রীর দাবি, তাঁর ডন বস্কো স্কুলের সহপাঠী তাঁকে এই ছবিটি পাঠিয়েছিলেন, এবং তিনি তা অন্ধবিশ্বাসে পোস্ট করেছে মাইক্রোব্লগিং সাইটে।

এক লেখক প্রশ্ন তুলেছেন কী ভেবে এই ছবিটি সোস্যাল মিডিয়ায় পোস্ট করলেন বাবুল? তবে কি পশ্চিমবঙ্গের ভোটারদের প্রভাবিত করতে চেয়েছিলেন তিনি? কিন্তু তিনি কী ভুলে গিয়েছেন, বাংলার বাইরেও কোটি কোটি মানুষ টুইটার ব্যবহার করেন। এই ছবিতে স্পষ্ট বোঝা যাচ্ছে কম্পিউটারে এই ছবিটি বামামো হয়েছে।

কেন্দ্রীয় মন্ত্রী হয়ে কারোর ফরোয়ার্ড করা ছবি ভারত সরকারের উন্নয়নমূলক কাজের খতিয়ান হিসাবে একজন দায়িত্ববান মন্ত্রী দেখাতে পারেন কি? নিজে যদি নাও জানতেন তাহলে ছবি পোস্ট করার আগে কেন একবার ছবিটির সত্যতা যাচাই করে নিলেন না কেন্দ্রীয় মন্ত্রী? প্রশ্ন উঠছে তা নিয়েও।

English summary
BJP minister Babul Supriyo trolled for sharing picture of ‘inaugurated’ Rajkot bus terminal, which is yet to be constructed
Please Wait while comments are loading...