Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাসের মধ্যে বিজেপি নেতার কুকীর্তি, ভাইরাল হল ভিডিও

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

ভিড় বাসের মধ্যে এক মহিলার শ্লীলতাহানির অভিযোগে মহারাষ্ট্রের এক বিজেপি নেতাকে গ্রেফতার করল পুলিশ। তাঁর বিরুদ্ধে ধর্ষণের মামলাও দায়ের করা হয়েছে। বাসের সিসিটিভির সেই ফুটেজ ভাইরাল হওয়ার পরই বিজেপি নেতা রবীন্দ্র বাওয়ানঠাড়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা।

বাসের মধ্যে বিজেপি নেতার কুকীর্তি, ভাইরাল হল ভিডিও

বিয়ে ও চাকরির প্রতিশ্রুতি দিয়ে ওই রবীন্দ্র তাঁকে দিনের পর দিন ধর্ষণ করেছেন বলে অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মহারাষ্ট্রের গঢ়চিরোলির বিজেপি নেতা ও পেশায় স্কুল শিক্ষক রবীন্দ্র বাওয়ানঠাড়ে দিন কয়েক আগে নাগপুর থেকে একটি লাক্সারি বাসে ওই মহিলার সঙ্গে গঢ়চিরোলি ফিরছিলেন। বাসের সিসিটিভি ক্যামেরায় দেখা যাচ্ছে রবীন্দ্র জোর করে ওই মহিলাকে চুমু খেতে যান ও অন্যান্য যাত্রীদের সামনেই অভব্য় আচরণ করেন। এই সিসিটিভি ফুটেজই এখন ভাইরাল হয়েছে। দেখুন সেই ভিডিও

এরপরই ওই মহিলার অভিযোগের ভিত্তিতে ব্রক্ষ্মপুরির নাগভিড় থানার পুলিশ তাঁকে গ্রেফতার করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযোগকারী মহিলা রবীন্দ্র বাওয়ানঠাড়ের স্কুলেরই প্রাক্তন ছাত্রী। বেশ কিছুদিন ধরেই রবীন্দ্র তাঁকে বিয়ে ও চাকরির প্রতিশ্রুতি দিয়ে সহবাস করছিলেন বলে অভিযোগ।

২০১৪ লোকসভা নির্বাচনের সময়ে গঢ়চিরোলি কেন্দ্রে বিজেপির জেলা সভাপতি ছিলেন রবীন্দ্র। অবশ্য় গঢ়চিরোলির বিজেপি সাংসদ অশোক নেটের দাবি, দিনের পর দিন দলীয় মিটিংয়ে না আসার ফলে রবীন্দ্রকে জেলা সভাপতির পদ থেকে সরিয়ে দেওয়া হয়। বর্তমানে রবীন্দ্র বাওয়ানঠাড়ে বিজেপির সদস্য নয় বলেই দাবি করেছেন গঢ়চিরোলির সাংসদ।

English summary
A BJP leader of Maharashtra arrested after a cctv footage of him showing forcibly kissing a lady inside bus. He has been booked under molestation and rape charges.
Please Wait while comments are loading...