Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কাবেরী নিয়ে হিংসাত্মক প্রতিবাদে আতঙ্কে বেঙ্গালুরু, পরিস্থিতি সামাল দিতে রাস্তায় ১৫,০০০ পুলিশ

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ১৩ সেপ্টেম্বর : কাবেরী নদীর জলবন্টনকে ঘিরে সোমবার থেকেই উত্তপ্ত বেঙ্গালুরু। মঙ্গলবারও সেই পরিস্থিতিই অব্যাহত। কর্ণাটকের বিভিন্ন প্রান্তে কাবেরী ইস্যু নিয়ে হিংসাত্মক প্রতিবাদের জেরে আইটি শহর বেঙ্গালুরুর বিভিন্ন এলাকায় কার্ফু এবং শুট অ্যাট সাইট জারি করা হয়েছে। [কাবেরী জলবন্টন নিয়ে সুপ্রিম কোর্টের নয়া নির্দেশে উত্তপ্ত কর্ণাটক]

কর্ণাটক ও তামিলনাড়ুর এই দীর্ঘকালীন কাবেরী জলবন্টন ইস্যুতে ইতিমধ্যে ১ জনের গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে। ৩০টিরও বেশি বাস জ্বালিয়ে দেওয়া হয়েছে, জায়গায় জায়গায় ভাঙচুর চালানো হয়েছে। আজ মঙ্গলবার বাস ও মেট্রো পরিষেবাও বন্ধ রাখা হয়েছে শহরে।

কাবেরী নিয়ে হিংসাত্মক প্রতিবাদে আতঙ্কে বেঙ্গালুরু, পরিস্থিতি সামাল দিতে রাস্তায় ১৫,০০০ পুলিশ

বেঙ্গালুরুর ১৬ থানা অঞ্চলে কার্ফু জারি করা হয়েছে। যে যেঅঞ্চলে কার্ফু জারি করা হয়েছে তা হল রাজগোপালনগর, কামাক্ষীপালিয়া, বিজয়নগর, ব্যাতারায়ণপুরা কেঙ্গারি, মাগাদি রোড, রাজাজিনগর, আর আৎ নগর, কেপি অগ্রহারা চন্দ্র লে আউট, যশবন্তপুর, মহালক্ষ্মী লে আউট, পিনিয়া, আরএমসি ইয়ার্ড, নন্দিনী লে আউট এবং জনভারতী।

পরিস্থিতি সামাল দিতে ১৫,০০০ নিরাপত্তাবাহিনী মোতায়েন করা হয়েছে শহরের বিভিন্ন প্রান্তে। মূলত মান্ডিয়া এবং মাইসোর রোডে মূলত সবচেয়ে বেশি হিংসার ঘটনা ঘটেছে। তামিলনাড়ুর নথিভুক্ত গাড়ি দেখলেই জ্বালিয়ে দেওয়া হচ্ছে। আন্দোলনকারীদের আটকাতে তৎপর পুলিশ।

আজ, মঙ্গলবার সকাল ১১টায় কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্ধারামাইয়া কর্ণাটকের পরিস্থিতি খতিয়ে দেখতে ও সামাল দিতে একটি উচ্চ পর্যায়ের বৈঠক ডেকেছেন।

English summary
Bengaluru tense after violent Cauvery protests, 15,000 cops deployed
Please Wait while comments are loading...