Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাবরি বিতর্কে নাম জড়ানো কপালে তিলক পরার মতো সম্মানের : উমা ভারতী

  • Posted By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২০ এপ্রিল : বাবরি মসজিদ ধ্বংস মামলায় লালকৃষ্ণ আদবানি, উমা ভারতী সহ বিজেপি নেতাদের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত থাকার মামলায় ট্রায়াল চালানোর নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট। অর্থাৎ এই হেভিওয়েট নেতা-নেত্রীদের অভিযুক্ত হিসাবে মানছে আদালত। আর এতে খুশি হয়েছেন অভিযুক্তের তালিকায় নাম থাকা কেন্দ্রীয় মন্ত্রী উমা ভারতী।

বাবরি মসজিদ বনাম রাম মন্দির : বিতর্কিত অধ্যায় একনজরে

তাঁর কাছে বাবরি মসজিদ ধ্বংস মামলায় নাম জড়ানোটা খারাপ কিছু নয়, বরং মাথায় তিলক পরার মতোই গর্বের বিষয়। উমার বক্তব্য, সুপ্রিম কোর্টের এই নির্দেশে এটা প্রমাণিত হল যে অযোধ্যা আন্দোলনে আমি জড়িয়ে ছিলাম।

বাবরি বিতর্কে নাম জড়ানো কপালে তিলক পরার মতো সম্মানের : উমা

এখানেই না থেমে উমা ভারতী এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে জানিয়েছেন, অযোধ্যা আন্দোলন মামলায় অভিযুক্তের তালিকায় নাম থাকায় আমি খুশি। অযোধ্যার আন্দোলনে অভিযুক্ত হওয়া মন্দের নয়, বরং আমি মনে করি এটা কপালে চন্দনের তিলক পরার শামিল।

এই ঘটনায় সুপ্রিম কোর্টের নির্দেশ সামনে আসার পরে বিরোধীরা উমা ভারতীয় পদত্যাগের দাবি করেছেন। তবে সেই দাবি ফুৎকারে উড়িয়ে দিয়েছেন উমা। তাঁর মতে, এটাই সময় যখন কংগ্রেস, সমাজবাদী পার্টি, আরজেডি, জেডিইউ একসঙ্গে অযোধ্যায় রামমন্দির তৈরিতে একসঙ্গে এগিয়ে আসবে।

উমার অভিযোগ, অযোধ্যার ঘটনাকে বারবার ভুলভাবে মানুষের সামনে তুলে ধরে বাম, কংগ্রেস ও সমাজবাদী পার্টি বিভ্রান্তি তৈরি করেছে। এবং বারবি মসজিদ ধ্বংস নিয়ে তিনি যে বিন্দুমাত্র অনুতপ্ত নন, তা বুঝিয়ে দিয়েছেন উমা।

English summary
Being an accused in Babri case is not taint, it's a tilak on forehead : Uma Bharti
Please Wait while comments are loading...