Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

স্কুলে জমিয়ে রান্না হল গরুর মাংস, পুরো ঘটনা জানলে চমকে উঠবেন

Subscribe to Oneindia News

স্কুলের যে ঘরে রোজ 'মিড ডে মিলের' রান্না হয়, সেখানেই জাঁকিয়ে রান্না হল গরুর মাংস। ক্লাসরুমের পড়ানো ছেড়ে, সেঘরে রান্না করলেন স্বয়ং স্কুলের প্রধান শিক্ষিকা। মুহূর্তে খবর ছড়িয়ে পড়তেই স্কুলে পৌঁছে যায় পুলিশ। গ্রেফতার হন প্রধান শিক্ষিকা রসা হাঁসদা। এছাড়াও যে ব্যক্তি তাঁকে মাংস সাপ্লাই করে ছিলেন গ্রেফতার হন তিনিও। ঘটনা ঝাড়খণ্ডের পাকুরের।

স্কুলে জমিয়ে রান্না হল গরুর মাংস, কে রান্না করলেন জানলে চমকে উঠবেন

পুলিশ সূত্রে জানানো হয়েছে, গরুর মাংস রান্না করে , স্কুলের প্রধান শিক্ষিকা সহ কয়েকজন নিজেরাই খাওয়ার পরিকল্পনা করেছিলেন। স্কুল চত্বরের যেঘরকে বরাদ্দ করা হয়েছে স্কুলের পড়ুয়াদের মিডডে মিলের রান্নার জন্য সেখানে শিক্ষক শিক্ষাকারা নিজেদের খাওয়া দাওয়ার জন্য রান্না করছিলেন।

এখবর মূলত , স্কুলের পড়ুয়াদের থেকেই ছড়িয়ে যায় এলাকায়। আর সেখানে থেকে খবর পায় ঝাড়খন্ড পুলিশ। এদিকে, পুলিশ অভিযুক্তদের গ্রেফতারের পরই ,রান্না করা মাংস ল্যাবোটারিতে পাঠায়, তা গরুর না মোষের মাংস তা যাচাই করতে। উল্লেখ্য , ঝাড়খণ্ড সরকার অবৈধভাবে গোহত্যা নিষিদ্ধকরণ সংক্রান্ত একটি অ্যাক্টকে কার্যকর করে। যার নিয়ম অনুযায়ী, এই ধরণের ঘটনায় দোষীদের ৫ হাজার টাকার জরিমানা বা ৫ বছরের কারাদণ্ড হতে পারে।

English summary
A case from Jharkhand’s Pakur district has come forward in which a government school Principal Rosa Hansda was put behind bars as she cooked beef in the school premises. Apart from the Principal, Birju Hansda the one who supplied the meat at school was also arrested for hurting religious sentiments.
Please Wait while comments are loading...