Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কংগ্রেসকে নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রে রাহুল গান্ধীকে 'অসুস্থ' বলায় দল থেকে বহিষ্কৃত বরখা শুক্লা সিং

কংগ্রেসকে নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রে রাহুল গান্ধী 'মানসিকভাবে অসুস্থ', এই মন্তব্য করেই দলের রোষে পড়তে হল দিল্লির কংগ্রেস নেত্রী বরখা সিংকে। শুক্রবার সকালেই তাঁকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২১ এপ্রিল: কংগ্রেসকে নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রে রাহুল গান্ধী 'মানসিকভাবে অসুস্থ', এই মন্তব্য করেই দলের রোষে পড়তে হল দিল্লির কংগ্রেস নেত্রী বরখা সিংকে। শুক্রবার সকালেই তাঁকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার বরখা সিং ঘোষণা করেন কংগ্রেসের দিল্লির ইউনিটের মহিলা শাখার প্রধান পদ থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। তবে দল ছাড়ছেন না তিনি। একই সঙ্গে তোপ দাগেন কংগ্রেসের সহ সভাপতি রাহুল গান্ধীর বিরুদ্ধেও।

কংগ্রেসকে নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রে রাহুল গান্ধীকে 'অসুস্থ' বলায় দল থেকে বহিষ্কৃত বরখা শুক্লা সিং

কংগ্রেসের তরফে শুক্রবার সকালে জানানো হয়. এমসিডি নির্বাচনের আগে দলবিরোধী কার্যকলাপের জন্য বরখা সিংকে ৬ বছরের জন্য দল থেকে বহিষ্কার করা হল। দলের আইনশৃঙ্খলা কমিটির তরফে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বরখা সিং জানিয়েছিলেন, "আমি কারোর নাম নিতে চাই না। তবে দলের বহু সিনিয়র নেতাও আমার মতই মনে করেন দলকে নেতৃত্ব দেওয়ার জন্য রাহুল গান্ধী মানসিকভাবে সুস্থ নন। কিন্তু তারা কেন চুপ করে আছেন সেই কারণটা আমার কাছেও অজানা।"

রাহুল গান্ধীর পাশাপাশি দিল্লির কংগ্রেস প্রধান অজয় মাকেনকেও নিশানা করতে ছাড়েননি বরখা সিং।

গত সপ্তাহেই বরিষ্ঠ কংগ্রেস নেতা তথা প্রাক্তন দিল্লি মুখ্যমন্ত্রী অরবিন্দর সিং লাভলির কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া কংগ্রেসের কাছে বড় ধাক্কা ছিল। কংগ্রেসের কংগ্রেস নেতৃত্ব বিশেষ করে রাহুল গান্ধী যেভাবে দলকে চালনা করছেন তা নিয়ে অনেকেই অসন্তুষ্ট। অনেকেরই ধারণা অপদার্থ নেতৃত্বের ফলেই লাভলি দল ছেড়েছেন।

English summary
Barkha Shukla Singh, Who Said Rahul Gandhi 'Unfit To Lead' Congress, Expelled
Please Wait while comments are loading...