Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

গ্রাহকের অন্ত্যেষ্টিক্রিয়ার জন্য নিজের পকেট থেকে ৭০০০ টাকা ধার দিলেন ব্যাঙ্ক ম্যানেজার

Subscribe to Oneindia News

গাজিয়াবাদ, ২ ডিসেম্বর : ক্যানসারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ভুগছিলেন মুন্নেলাল শর্মা। মঙ্গলবারদিন মারা যান তিনি। কিন্তু নোটসমস্যার জেরে তাঁর অন্ত্যেষ্টিক্রিয়ার জন্য টাকাও ছিল না পরিবারের কাছে।

গাজিয়াবাদের নবযুগ মার্কেটের ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় পৌছলেন মুন্নেলালের পরিবার। ব্যাঙ্কেও তখন টাকা শেষ। কিন্তু ব্যাঙ্কের ম্যানেজার একে জৈন মানবিকতাকে প্রাধান্য দিয়ে অন্ত্যেষ্টির জন্য পকেট থেকে ৭০০০ টাকা বের করে মুন্নেলালের পরিবারের হাতে তুলে দেন।

গ্রাহকের অন্ত্যেষ্টিক্রিয়ার জন্য নিজের পকেট থেকে ৭০০০ টাকা ধার দিলেন ব্যাঙ্ক ম্যানেজার

অথচ এই ব্যাঙ্কেই গত সোমবার ৬৫ বছরের মুন্নেলাল নিজের নাতনি নেহার সঙ্গে ওষুধ কেনার জন্য টাকা কিনতে গিয়েছিলেন। কিন্তু পাননি। ব্যাঙ্কে টাকা ছিল না। কাউন্টার বন্ধ করে দেওয়া হয়েছিল।

মঙ্গলবার সকালে মুন্নেলাল মারা যান। এরপর ফের নেহা ব্যাঙ্কে যান টাকা তুলতে, তখনও টাকা না থাকায়, নেহাকে সাহায্য করতে এগিয়ে আসেন ব্যাঙ্কের ম্যানেজার।

নেহার কথায়, সোমবার গিয়ে টাকা পাওয়া না যাওয়ায় দাদু ব্যাঙ্ক কর্তৃপক্ষকে অনুরোধ করেন একটা ব্যবস্থা করে দিতে। ব্যাঙ্কের তরফে বলা হয়, মঙ্গলবার যেতে। কিন্তু তার আগেই দাদু মারা যান।

মঙ্গলবার হাসপাতালে যাওয়ার পরও টাকা না পাওয়ায় নেহা ব্যাঙ্ক ম্যানেজারের সঙ্গে দেখা করেন। নেহা বলেন, পুরো ঘটনা শোনার পর ব্যাঙ্ক ম্যানেজার অন্য এক গ্রাহকের কাছে অনুরোধ করেন ১০,০০০ টাকা ধার দেওয়ার জন্য, তার সঙ্গে নিজেও ৭০০০ টাকা দেন দাদুর শেষকৃত্য করার জন্য।

মঙ্গলবার দুপুরে মুন্নেলালের শেষকৃত্য সম্পন্ন হয়।

English summary
Bank manager lends Rs 7000 for customer’s cremation
Please Wait while comments are loading...