Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

"বিমান অপহরণ হচ্ছে", নরেন্দ্র মোদীকে টুইট করে জানাল এক যাত্রী

Subscribe to Oneindia News

জয়পুর, ২৮ এপ্রিল : জয়পুর বিমানবন্দরে বৃহস্পতিবার চূড়ান্ত উত্তেজনা ও নাটক তৈরি হল। জেট এয়ারওয়েজের এক যাত্রী বিমানে বসেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে টুইট করে জানালেন "বিমানটিকে সম্ভবত অপহরণ করা হচ্ছে"। আর তাই নিয়ে শুরু হয় চাঞ্চল্য।

মুম্বই থেকে দিল্লিগামী জেট এয়ারওয়েজের এই বিমানটি খারাপ আবহাওয়ার জন্য রাজধানীর দিকে না নিয়ে গিয়ে জয়পুরের দিকে ঘুরিয়ে নেওয়া হয়। বিমানে তখন ৮ বিমান সদস্য সহ মোট ১৭৬ জন যাত্রী সওয়ার ছিলেন।

"বিমান অপহরণ হচ্ছে", নরেন্দ্র মোদীকে টুইট করে জানাল এক যাত্রী

এই বিষয়টিতে সন্দেহ হওয়ায় টুইট করে নরেন্দ্র মোদীকে বিষয়টি জানান নিতিন বর্মা নামে সেই বিমানযাত্রী। বলেন, স্যার, আমরা জেট এয়ারওয়েজের বিমানে রয়েছি। দেখে মনে হচ্ছে বিমানটি অপহরণ করা হয়েছে। দয়া করে আমাদের সাহায্য করুন।

এরপরই জেট এয়ারওয়েজের তরফে নিতিনকে জানানো হয়, ৯ডব্লিউ ৩৫৫ নামের যে বিমানে নিতিন সওয়ার রয়েছেন তা খারাপ আবহাওয়ার জন্য দিল্লি নিয়ে যাওয়া সম্ভব হয়নি।

জয়পুরে নামার পর নিতিনকে নিরাপত্তা সংস্থার তরফে জেরা করা হয়। তবে পরে কী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে তা অবশ্য জানা যায়নি। তবে ফের একবার এই বিমানের যাত্রীদের তল্লাশি করা হয়। পরে দিল্লি ফিরে যাওয়ার পরও নিয়ম মেনে সুরক্ষার বিষয়টি নিশ্চিত করা হয়।

জয়পুর বিমানবন্দরের ডিরেক্টরের তরফে জানা গিয়েছে, পাঁচটি আলাদা জায়গা থেকে আসা জেট এয়ারওয়েজের বিমান ও একটি ওমান থেকে আসা বিমান নয়াদিল্লিতে নামার কথা ছিল। তবে খারাপ আবহাওয়ার জন্য সেগুলিকে জয়পুরে ঘুরিয়ে আনা হয়।

English summary
Bad Weather Diverts Flight, Passenger Tweets 'Hijack' Alert To PM Modi
Please Wait while comments are loading...