Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

হরিয়ানায় অটোর মধ্যে ধর্ষিতা যুবতী, ছুঁড়ে মেরে ফেলা হল আট মাসের শিশুকে

Subscribe to Oneindia News

মাত্র আট মাসের শিশুকে কোল থেকে ছিনিয়ে ছুঁড়ে ফেলা হল রাস্তায়। তারপর চলন্ত অটোর মধ্যে যুবতী মা-কে (২৩ বছর) ধর্ষণ করল তিন আততায়ী। ঘটনাটি ঘটেছে হরিয়ানার গুরুগ্রামে।

পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে গত ২৯ মে মধ্যরাতে। তবে তা প্রকাশ্যে আসে সোমবার, যখন যুবতী তিনজন ব্যক্তির বিরুদ্ধে পুলিশে গণর্ধষণের অভিযোগ করেন। তার আগে পুলিশে অভিযোগ জানানো হলেও প্রথমে খুন ও শ্লীলতাহানির মামলা নিয়েছিল পুলিশ।

হরিয়ানায় অটোর মধ্যে ধর্ষিতা যুবতী, ছুঁড়ে মেরে ফেলা হল আট মাসের শিশুকে

জানা গিয়েছে, অটো থেকে ছুঁড়ে ফেলা শিশুটি মাথায় চোট পেয়ে মারা গিয়েছে। জোর করে যুবতীকে অটোয় টেনে তোলে দুষ্কৃতীরা। যুবতীর স্বামী কর্মসূত্রে অন্য জায়গায় থাকেন। তার উপরে ঘটনার দিন পড়শিদের সঙ্গে ঝগড়া হওয়ায় এতো রাতে সন্তান কোলে বাপের বাড়ি যাবেন বলে রাস্তায় বেরিয়ে পড়েন নিগৃহীতা। তারপরই এই ঘটনা ঘটে।

মহিলা শেষ অভিযোগপত্রে পুলিশকে জানিয়েছেন, অটোয় বসার পরই বাকীরা তাঁর শ্লীলতাহানি করে। তিনি চেঁচিয়ে ওঠায় কোলের সন্তান কেঁদে উঠেছিল। তারপরই দুষ্কৃতীরা শিশুটিকে ছিনিয়ে রাস্তায় ছুঁড়ে ফেলে দেয়। তারপর যুবতীকে চলন্ত অটোয় ধর্ষণ করে।

পুলিশ জানিয়েছে, বাড়ি থেকে বেরিয়ে প্রথমে একটি ট্রাকে করে গ্রামের কাছাকাছি আসেন যুবতী। সেই ট্রাক চালকও তাঁর শ্লীলতাহানি করে বলে অভিযোগ। তারপরে অটোয় উঠে আরও ভয়ানক ঘটনার শিকার হতে হল তাঁকে। পুলিষ ঘটনার তদন্ত শুরু করেছে।

English summary
Baby girl thrown from auto by mother's 'rapists' in Gurugram, dies
Please Wait while comments are loading...