Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রোজভ্যালির ‘ঘরের ছেলে’ প্রসঙ্গে তাপস-নন্দিনীর বিরুদ্ধে মানহানির মামলার হুঁশিয়ারি বাবুলের

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২ জানুয়ারি : রোজভ্যালিকাণ্ডে তৃণমূল সাংসদ তাপস পাল ও তাপস-জায়া নন্দিনী পালের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে চলেছেন বাবুল সুপ্রিয়। বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী সাফ জানিয়েছেন, রোজভ্যালিকাণ্ডে তাঁর নাম জড়ানোয় তিনি আইনি পদক্ষেপ নেবেন। ইতিমধ্যেই তাঁর আইনজীবীর সঙ্গে এই মর্মে একপ্রস্থ কথাও হয়েছে তাঁর।

প্রথমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর নাম করেন রোজভ্যালিকাণ্ডে। তারপর ধৃত সাসংদ তাপস পাল সরাসরি বাবুলের রোজভ্যালি যোগ নিয়ে মুখ খোলেন। বাবুল এর পরিপ্রেক্ষিতে জানান, প্রথমে মনে হয়েছিল, এটা নিছকই একটা অভিযোগ। যা একটা রাজনৈতিক দল আর একটা রাজনৈতিক দলের বিরুদ্ধে করে। কিন্তু তাপস পাল ও নন্দিনী পালের অভিযোগের পর, তা নিছকই অভিযোগের মধ্যে সীমাবদ্ধ নেই। তাই আইনি ব্যবস্থা তাঁকে নিতেই হচ্ছে।

রোজভ্যালির ‘ঘরের ছেলে’ প্রসঙ্গে তাপস-নন্দিনীর বিরুদ্ধে মানহানির মামলার হুঁশিয়ারি বাবুলের

এর পাশাপাশি বাবুল বলেন, এটা ঠিক যে, আমি বহুবার রোজভ্যালির অনুষ্ঠানে গিয়েছি। রোজভ্যালির সুনামও করছি। তার মানে তো এই নয় যে, আমি বেআইনি ক্রিয়াকলাপের সঙ্গে জড়িত। আমি একজন এন্টারটেনার। সেই সূত্রে বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে পারফর্ম করা আমার কাজ। সেটাই করেছি মাত্র। কিন্তু তৃণমূল কংগ্রেস সাংসদ তাপস পাল গ্রেফতার হওয়ার পর আমার বিরুদ্ধে যে অভিযোগ তোলা হয়েছে, তা সর্বৈব মিথ্যা।

উল্লেখ্য, বাবুলের বিরুদ্ধে এই অভিযোগ ওঠার পরই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় পড়ে যায়, কেন বাবুলের বিরুদ্ধে ব্যবস্থা নেবে না সিবিআই। এরপরই বাবুল অভিযোগ উড়িয়ে বলেন, আমি তদন্তকে ভয় পাই না। কোনওমতে দোষী নই আমি। তদন্ত হোক, আমিও চাই। তাপস পাল ও নন্দিনী পালের বিরুদ্ধে তাই মানহানির মামলা করতে বলেছি আইনজীবীকে। এরপর তিনি টুইট করে জানান, দিদি রাজনৈতিক অভিযোগ তুলেছিলেন, সেটা একজন রাজনৈতিক ব্যক্তিত্বের বিরুদ্ধে সাধারণ অভিযোগ বলে মনে করেছিলাম। কিন্তু সিবিআই হেফাজতে থাকা কোনও অভিযুক্ত যখন তাঁর বিরুদ্ধে অভিযোগ করেছেন, তা তো মারাত্মক। তাই আইনি ব্যবস্থা নিতেই হচ্ছে।

তিনি বলেন, যেদিন থেকে রাজনীতিতে এসেছি, সেদিন থেকে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। এবার তাপস পাল অভিযোগ আনলেন। সমস্ত অভিযোগই আমাকে শক্ত করেছে, লড়াই করা জন্য। লড়াই চালিয়ে যাব। পাশাপাশি তিনি প্রশ্ন তোলেন। কোনও পারফর্মার পারফর্ম করতে গিয়ে যে রিসর্টে থাকবেন, সেই রিসর্ট সম্বন্ধে নিশ্চয়ই তথ্য ঘেঁটে দেখবেন না। আসলে এর পিছনে অভিপ্রায় কাজ করছে। দেখা যাক তাপস পাল কতদূর যেতে পারেন।

English summary
Central Minister Babul Suprio warned of a defamation case against the Tmc MP Tapas Paul and his wife Nandini Paul.
Please Wait while comments are loading...