Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাবরি মসজিদ মামলায় জামিন পেলেন আদবানি, উমা ভারতী, মুরলী মনোহর জোশীরা

  • Posted By:
Subscribe to Oneindia News

বাবরি মসজিদ ধ্বংসের ঘটনা ষড়যন্ত্রের চার্জ গঠন হল ভারতের প্রাক্তন উপ প্রধানমন্ত্রী লালকৃষ্ণ আদবানি, কেন্দ্রীয় মন্ত্রী উমা ভারতী ও প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী মুরলী মনোহর জোশী সহ বিজেপি নেতৃত্বকে জামিন দিলেন বিশেষ সিবিআই আদালতের বিচারক।

বাবরি মসজিদ বনাম রাম মন্দিরের বিতর্কিত অধ্যায় জেনে নিন একনজরে

এদিন ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে এই বিজেপি নেতারা জামিন পান। বিজেপি নেতা বিনয় কাটিয়ার ও আর এক হিন্দুত্ববাদী নেত্রী সাধ্বী রীতম্বরাও এদিন আদালতে উপস্থিত ছিলেন। এছাড়া লালকৃষ্ণ আদবানির সঙ্গে উপস্থিত ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

বাবরি মসজিদ মামলায় জামিন পেলেন আদবানি, উমা ভারতী, মুরলী মনোহর জোশীরা

এদিন লালকৃষ্ণ আদবানি সহ বিজেপি নেতৃত্ব ষড়যন্ত্রের অভিযোগ থেকে মুক্তি দিতে আদালতে আর্জিও জানান। বিজেপি নেতাদের জামিন পাওয়ার পরে বর্তমানে কেন্দ্রীয় মন্ত্রী বেঙ্কাইয়া নাইড়ু জানান, এটা আইনি প্রক্রিয়া। আমাদের নেতারা নির্দোষ। সকলেই নির্দোষ প্রমাণিত হবেন। এর বেশি কিছু বলতে চাই না।

তার আগে আদালতে প্রবেশের আগে এই মামলায় অভিযুক্ত কেন্দ্রীয় মন্ত্রী উমা ভারতী জানান, তাঁকে যেন কেউ অপরাধী না ভাবেন।

এই বিজেপি নেতারা ছাড়া এই মামলায় আদালতে হাজির হওয়ার কথা ছিল, সাংসদ বিনয় কাটিয়ার, সাধ্বী রীতাম্বরা, বিষ্ণু হরি ডালমিয়া, রামজন্মভূমি ট্রাস্টের প্রধান নিত্যগোপাল দাস, রামবিলাস বেদান্তি, বৈকুণ্ঠ লাল শর্মা ওরফে প্রেমজী, চম্পত রাই বনসল, ধর্মা দাস ও সতীশ প্রধানের।

English summary
Babri case: CBI court grants bail to Advani, Joshi, Bharti on personal bond
Please Wait while comments are loading...