Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অলিম্পিক পদকজয়ী কুস্তিগীরকে হারালেন যোগগুরু রামদেব, দেখে নিন ভিডিও

  • Posted By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১৯ জানুয়ারি : ভারতের অন্যতম সেরা কুস্তিগীর তথা দেশের হয়ে অলিম্পিক পদক জেতা সুশীল কুমার যা পারেননি তাই করে দেখালেন যোগগুরু রামদেব। কুস্তির ময়দানে নেমে বেজিং অলিম্পিকে রুপোজয়ী আন্দ্রে স্ট্যাডনিককে হেলায় হারিয়ে দিলেন তিনি।

বুধবার প্রো রেসলিং লিগের একটি প্রদর্শনী ম্যাচে বন্ধুত্বপূর্ণ লড়াই হয় বাবা রামদেব ও আন্দ্রে স্ট্যাডনিকের মধ্যে। সেখানে ১২-০ ব্যবধানে জেতেন বাবা রামদেব।

অলিম্পিক পদকজয়ী কুস্তিগীরকে হারালেন যোগগুরু রামদেব, দেখে নিন ভিডিও

কুস্তির রিংয়ে নেমেই প্রথমে সূর্য নমস্কার করেন তিনি। তারপরে শীর্ষাসন করে খানিক হাতে হেঁটে ভারত মাতা কি জয় ও বন্দে মাতরম স্লোগান দিয়ে লড়াই শুরু করেন তিনি।

এই আন্দ্রে স্ট্যাডনিকই কুস্তির ফাইনালে উঠতে দেননি সুশীল কুমারকে। অলিম্পিকের মঞ্চে হারিয়ে দিয়েছিলেন। তারপরে অবশ্য ব্রোঞ্জ পদক পান সুশীল। এবং কুস্তিতে ভারতকে প্রথম পদক এনে দেন।

তবে এটাই প্রথম নয়। এর আগে গতবছরে হরিদ্বারে নিজের আশ্রমের ২০-তম বর্ষ উদযাপনের সময়ও বাবা রামদেব সুশীল কুমারকে কুস্তিতে চ্যালেঞ্জ করেছিলেন। সেবার ভাগ্যিস লড়াইয়ে নামেননি সুশীল। তাহলে হয়ত স্ট্যাডনিকের মতোই অবস্থা হতো। ঠিক কীভাবে কুস্তি লড়লেন বাবা রামদেব, একবার দেখে নিন ভিডিওতে।

English summary
Yoga guru Baba Ramdev defeated Beijing Olympic silver medallist Andrey Stadnik 12-0 in the exhibition match in Pro Wrestling League season two on Wednesday.
Please Wait while comments are loading...