Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পাঁচ রাজ্যের নির্বাচনী ফলাফলের পরে যা বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

  • Posted By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১১ মার্চ : উত্তরপ্রদেশ থেকে উত্তরাখণ্ড, পাঞ্জাব থেকে গোয়া-মণিপুর, বিজেপি তথা এনডিএর প্রচারে তিনিই ছিলেন প্রধান কাণ্ডারী। তাঁকে কেন্দ্র করেই যাবতীয় প্রচার আবর্তিত হয়েছে। হারলে যেমন জাতীয় সংবাদমাধ্যম মোদী ব্র্যান্ডকে মাটিতে আছাড় মেরে ফেলত, তেমনই জেতার পরে দেশের প্রধানমন্ত্রী তথা বিজেপির সবচেয়ে জনপ্রিয় নেতা নরেন্দ্র মোদীকে নিয়ে হইচই পড়ে গিয়েছে।

কেন মায়াবতীর বসপার হার উত্তরপ্রদেশের রাজনীতিতে বিশেষ তাৎপর্যপূর্ণ

আঞ্চলিক দলগুলি কংগ্রেসের সঙ্গে জোট বাঁধুন নিজেদের সর্বনাশের কথা মাথায় রেখে

এদিন চারটি বিধানসভা কেন্দ্রের মধ্যে উত্তরপ্রদেশ, উত্তরাখণ্ডে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে বিজেপি ক্ষমতায় এসেছে। এদিকে গোয়া ও মণিপুরে সরকার গঠন করতে না পারলেও দারুণ প্রতিযোগিতা দিয়েছে বিজেপি। অন্য দলও সংখ্যাগরিষ্ঠতা পায়নি। পাঞ্জাবে অকালি দলের সঙ্গে জোট বেঁধে লড়তে বিজেপিকে হারতে হয়েছে। তবে সবমিলিয়ে দারুণ আশাব্যঞ্জক ফল করেছে বিজেপি।

পাঁচ রাজ্যের নির্বাচনী ফলাফলের পরে যা বললেন মোদী

এদিন নির্বাচনের ফলাফল বেরনোর পরে বিজেপি কর্মীরা উল্লাসে ফেটে পড়েন। নেতা-কর্মীরা সকলেই উত্তরপ্রদেশের জয়কে ঐতিহাসিক বলে ব্যাখ্যা করেছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজে টুইটারে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন।

১৯৫২-২০১৭ : উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের ইতিহাস একনজরে

উত্তরপ্রদেশ নির্বাচনের ফলাফল নিয়ে নেতানেত্রীদের প্রতিক্রিয়া

তিনি বলেছেন, বিজেপির উপরে ভরসা রাখার জন্য, বিশ্বাস ও সমর্থন করার জন্য সকলের প্রতি কৃতজ্ঞ। এটা অভূতপূর্ব। উত্তরপ্রদেশের জনতাকে হৃদয় থেকে অভিনন্দন। এই জয় উন্নয়ন ও সুশাসনের জয়। উত্তরাখণ্ডের জয় বিশেষ গুরুত্বপূর্ণ। দেবভূমির মানুষের কাছে আমি কৃতজ্ঞ। আমি কথা দিচ্ছি বিজেপি অত্যন্ত তৎপরতার সঙ্গে মানুষের জন্য কাজ করবে।

এর পাশাপাশি পাঞ্জাবে পরাজয় প্রসঙ্গেও মোদী মুখ খুলেছেন। বলেছেন, অকালি দল ও বিজেপিকে দশ বছর সমর্থন করার জন্য সকলকে ধন্যবাদ। এছাড়া এবারের ভোটে যারা অকালি দল-বিজেপিকে ভোট দিয়েছেন তাদেরও ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী। বিজেপিকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য সংশ্লিষ্ট রাজ্যের কর্মকর্তা, সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী।

English summary
Assembly Elections Result 2017 : Narendra Modi overwhelmed by the success
Please Wait while comments are loading...