Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

তাঁর মামলার ৩.৪২ কোটি টাকা খরচ দিক দিল্লিবাসী, আবদার কেজরিওয়ালের!

  • Posted By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ৪ এপ্রিল : কেন্দ্রীয় অর্থ ও প্রতিরক্ষামন্ত্রী অরুণ জেটলির সঙ্গে মামলার লড়াইয়ে জড়িয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। অপমানকর মন্তব্য করায় জেটলি দেওয়ানি ও ফৌজদারী মানহানির মামলা দায়ের করেছেন কেজরিওয়ালের বিরুদ্ধে।

সেই সূত্রেই কেজরিকে বাঁচাতে ইতিমধ্যে খরচ হয়ে গিয়েছে ৩.৪২ কোটি টাকা। এখন অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টি সরকারের আর্জি মামলার এত কোটি টাকা খরচ জোগাক দিল্লির আমজনতা।

তাঁর মামলার ৩.৪২ কোটি টাকা খরচ দিক দিল্লিবাসী, আবদার কেজরির!

কেজরির তরফে মামলা লড়ছেন বিশিষ্ট আইনজীবী রাম জেঠমালানি। তিনি তাঁর ওকালতির খরচ হিসাবে ৩.৪২ কোটি টাকা দাবি করে বসেছেন বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, গত বছরের ডিসেম্বরে এই বিল পাঠানো হয় কেজরির কাছে। তাতে বলা হয়েছে, ১ কোটি টাকা রিটেনারশিপ ফি, বাকী প্রত্যকবার আদালতে দাঁড়াতে ফি ২২ লক্ষ টাকা করে। মোট ১১ বার আদালতে দাঁড়িয়েছেন রাম জেঠমালানি। ফলে সবমিলিয়ে বিল পৌঁছেছে ৩.৪২ লক্ষ টাকায়।

ঘটনা হল, অরুণ জেটলি ও অরবিন্দ কেজরিওয়াল দুজনের একে অপরের বিপক্ষে ব্যক্তিগত স্তপে আক্রমণ করেছেন। এবং মামলার খরচও তাঁদের ব্যক্তিগতভাবেই দেওয়ার কথা। যদি জনপ্রতিনিধি হিসাবে এই মামলা লড়তেন কেজরি তাহলে দেওয়ানি আইন মোতাবেক ৮০ নম্বর ধারা যুক্ত করতে পারতেন যা সরকারি পদে থাকা ব্যক্তিরা চাইলে করতে পারেন। তবে তিনি তা করেননি।

English summary
Arvind Kejriwal got Rs 3.42 crore legal bill, Delhi govt wants taxpayers to pay
Please Wait while comments are loading...