Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নতুন মিডিয়া নিয়ে আত্মপ্রকাশ করতে চলেছেন অর্ণব গোস্বামী

  • Written By:
Subscribe to Oneindia News

মুম্বই, ১৬ ডিসেম্বর : টাইমস নাও থেকে ইস্তফার পরে কিছুদিনের বিরতি নিয়ে ফের সংবাদমাধ্যমের জগতে ফিরে আসতে চলেছেন দেশের অন্যতম পরিচিত সংবাদমাধ্যম ব্যক্তিত্ব অর্ণব গোস্বামী। তাঁর ফিরে আসার খবর চাউর হতেই তা স্যোশাল মিডিয়ায় ট্রেন্ডিং হতে শুরু করে দিয়েছে।

বৃহস্পতিবার তিনি নিজেই সংবাদমাধ্যমে এই খবর দিয়েছেন। মনে করা হচ্ছে অর্ণবের নতুন এই সংবাদমাধ্যম আগামী বছরের শুরুতেই পথ চলা শুরু করবে। কারণ সেইসময়ই উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচন রয়েছে। সূত্রের খবর, অর্ণবের নতুন চ্যানেলের নাম হতে চলেছে 'রিপাবলিক'।

নতুন মিডিয়া নিয়ে আত্মপ্রকাশ করতে চলেছে অর্ণব গোস্বামী

গত ১ নভেম্বর টাইমস নাও-এর এডিটর-ইন-চিফ পদ থেকে ইস্তফা দেন অর্ণব গোস্বামী। সেইসময়ই জানিয়েছিলেন, নিজস্ব ব্র্যান্ড নিয়ে তিনি হাজির হবেন। তিনি ইস্তফা দেওয়ার পরই টাইমস নাও-এর এডিটর-ইন-চিফ পদে আসেন রাহুল রবিশঙ্কর।

একইসঙ্গে এটাও জানা গিয়েছে যে অর্ণবের ইস্তফার পর তাঁর সহযোগী অনেকেই টাইমস থেকে ইস্তফা দিয়েছেন। তারা অর্ণবের নতুন চ্যানেলে যোগদান করবেন।

সংবাদমাধ্যম নিউজ মিনিট সূত্রে খবর, অর্ণব গোস্বামীর নতুন অফিস মুম্বইয়ে হলেও যারা বিনিয়োগ করেছেন তাদের অনেকেই বেঙ্গালুরুর বাসিন্দা। একটি বড় টিভি ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক ও প্রভাবশালী বিজ্ঞাপন সংস্থা পিছন থেকে অর্ণবকে সাহায্য করছে বলেও জানানো হয়েছে।

English summary
Arnab Goswami's new media venture will be called 'Republic'
Please Wait while comments are loading...