Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

টাইমস নাও থেকে ইস্তফা অর্ণব গোস্বামীর!

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১ নভেম্বর : দেশের সবচেয়ে বিতর্কিত, আলোচিত ও জনপ্রিয় সাংবাদিকদের মধ্যে অগ্রগণ্য অর্ণব গোস্বামী ফের একবার উঠে এলেন সংবাদ শিরোনামে। সূত্রের খবর, টাইমস নাও সংবাদ চ্যানেলের এডিটর-ইন-চিফ পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি।

২০০৬ সাল থেকে একটানা প্রায় দশ বছর টাইমস নাও-এর এডিটর পদে ছিলেন তিনি। টাইমস থেকে বেরিয়ে তিনি কোথায় যাচ্ছেন তা নিয়ে আপাতত ধোঁয়াশা রয়ে গিয়েছে। তবে তিনি যে ইস্তফা দিয়েছেন তা একপ্রকার নিশ্চিত বলে সংবাদমাধ্যম সূত্রে খবর।

টাইমস নাও থেকে ইস্তফা অর্ণব গোস্বামীর!

অর্ণব গোস্বামী অসমের মানুষ। তাঁর পিতা সেনা অফিসার ছিলেন। সেজন্য দেশের নানা শহরে ঘুরে ঘুরে অর্ণবকে পড়াশোনা চালাতে হয়েছে। দশম শ্রেণি তিনি পাশ করেন দিল্লি ক্যান্টনমেন্টের সেন্ট মেরি স্কুল থেকে। দ্বাদশ শ্রেণি তিনি পাশ করেন জব্বলপুরের কেন্দ্রীয় বিদ্যালয় থেকে। এরপর দিল্লি বিশ্ববিদ্যালয় থেকে সোশিওলজিতে স্নাতক হন তিনি।

১৯৯৫ সালে এনডিটিভিতে যোগদানের আগদে কলকাতায় একবছরের কিছু সময় তিনি টেলিগ্রাফ পত্রিকায় কাজ করেন। এরপরে ২০০৬ সাল থেকে টাইমস নাও ইংরেজি ২৪ ঘণ্টার খবরের চ্যানেলের সম্পাদকের দায়িত্ব নেন।

কিছুদিন আগেই অর্ণবের প্রাণ সংশয় রয়েছে বলে তাঁকে কেন্দ্রের তরফে তাঁর নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়। এছাড়া কানাঘুঁষোয় শোনা যাচ্ছিল যে বিজেপির সঙ্গে সখ্যতা অনেক বেড়েছে এই সাংবাদিকের। ফলে তিনি সম্ভবত টাইমস থেকে সরে এসে বিজেপির সান্নিধ্যে থাকা কোনও বিনিয়োগপতির হাত ধরে নিজের চ্যানেল সামনে আনবেন।

অর্থাৎ সম্পাদকের পাশাপাশি এবার ব্যবসায়িক দিক থেকেও আত্মপ্রকাশ করতে চলেছেন অর্ণব। আপাতত কানাঘুঁষো তেমনই। তবে শেষপর্যন্ত তিনি কি করেন তা একমাত্র সময়ই বলবে।

English summary
Arnab Goswami has resigns from Times Now
Please Wait while comments are loading...