Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কাশ্মীর: বড়সড় জঙ্গিদমন অভিযান শুরু ভারতীয় সেনার, পাল্টা বিক্ষোভ স্থানীয়দের

  • Posted By:
Subscribe to Oneindia News

শ্রীনগর, ৪ মে: জম্মু ও কাশ্মীরের পুঞ্চে ভারতীয় জওয়ানদের ওপর পাকিস্তানের নৃশংস হামলার পর, এবার উপত্যকা জুড়ে জঙ্গি দমন অভিযান চালু করল ভারতীয় সেনা। প্রায় ৩ হাজার সেনা নিয়ে কাশ্মীরের বিভিন্ন জায়গায় চলছে এই অভিযান। জম্মু ও কাশ্মীরের সোপিয়ানে ঘিরে ফেলা হয়েছে ২০ টি গ্রামকে। এদিকে, সেনার অভিযান রুখতে কাশ্মীরের স্থানীয়রা সেনার ওপর পাথর ছুঁড়তে শুরু করে বলে খবর।

জঙ্গিদের খোঁজে জম্মু ও কাশ্মীরের বাড়িতে বাড়িতে চলছে জোর তল্লাশি। প্রসঙ্গত উপত্যাকার সোপিয়ানে গতকাল জঙ্গিদের ঘোরাফেরা করার এক ভিডিও সামনে আসে। তারপরই ভারতীয় সেনার এই তল্লাশি অভিযান আরো বেশি গুরুত্বপূর্ণ বপলে মনে করছে ওয়াকিবাহল মহল।

কাশ্মীর জুড়ে জঙ্গি দমন অভিযান শুরু ভারতীয় সেনার

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে সোপিয়ানেরে আদালত চত্বরে অতর্কিত আক্রমণ চালিয়ে জঙ্গিরা হাতিয়ে নিয়েছে পুলিশের ৫ টি রাইফেল। গত ৪৮ ঘণ্টায় কাশ্মীর উপত্যকায় পর পর ৩টি ব্যাঙ্কের টাকা লুটের ঘটনা ঘটে গিয়েছে। তার মধ্যে কাশ্মীরের পুলওয়ামার কাকাপোরা ব্যাঙ্কে লুট হয় ৩ লক্ষ টাকা। সেই ঘটনার ২ ঘণ্টার মধ্যে ওয়াহিবাগেরক এক ব্যাঙ্কে ৫ লক্ষ টাকা লুট করে নেয় জঙ্গিরা।

English summary
Security forces on Wednesday launched an anti-terror operation in Kashmir and have cordoned off more than 20 villages in Shopian district. A massive manhunt has been launched in the area.
Please Wait while comments are loading...