Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

#NoteBan বিতর্কে নরেন্দ্র মোদীর পাশে দাঁড়ালেন আন্না হাজারে

  • Written By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১৮ নভেম্বর : দুর্নীতির বিরুদ্ধে লড়াই চালানো সমাজসেবি আন্না হাজারে নোট বাতিল বিতর্কে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পাশে দাঁড়ালেন। তিনি জানিয়েছেন, যারা নোট বাতিলের বিরোধিতা করছেন তাদের কাছে সম্ভবত কালো টাকা রয়েছে।

সাংবাদিকদের আন্না জানিয়েছেন, দেশের বেশিরভাগ মানুষ নোট বাতিলের সিদ্ধান্ত সমর্থন করছেন। কালো টাকা ও দুর্নীতি রোধে সরকার যে বৈপ্লবিক পদক্ষেপ করেছে তা নিয়ে তারা খুশি। ফলে যতদিন না ঠিকভাবে নতুন নোট সকলের হাতে আসছে ততদিন সমস্যা হবেই।

#NoteBan বিতর্কে নরেন্দ্র মোদীর পাশে দাঁড়ালেন আন্না হাজারে

আন্না এদিন ৫০০ ও ১ হাজার টাকার নোট বাতিল বিতর্কে সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সমর্থন করেছেন। আন্নার মতে, ভালো কিছু পেতে গেলে আপনাকে কষ্ট করতে হবে। এই সিদ্ধান্তকে ঐতিহাসিক বলেও ব্যাখ্যা করেছেন তিনি।

এর আগেও নোট বাতিল বিতর্কে প্রথম থেকেই কেন্দ্রকে সমর্থন জানিয়েছেন আন্না হাজারে। দুর্নীতি-মুক্ত সমাজের পথে এটিকে প্রথম ধাপ হিসাবেও ব্যাখ্যা করেছেন তিনি। এরপরে নির্বাচনী সংষ্কার করে ভোট প্রক্রিয়ায় ব্যবহৃত কালো টাকা উদ্ধারের আর্জিও জানিয়েছেন আন্না।

তবে একটি বিষয়ে আন্না প্রথম থেকেই সরকারকে সাবধান করে দিয়েছেন। তা হল ২ হাজার টাকা নোট বাজারে ছাড়া। এর ফলে আগামিদিনে কালো টাকার রমরমা ফের বাড়বে বলে আশঙ্কা আন্না হাজারের। ছোট নোট যত বেশি হবে, দুর্নীতি তত কম হবে বলে মনে করছেন তিনি।

English summary
Anna Hazare backs PM Narendra Modi on #NoteBan
Please Wait while comments are loading...