Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কেন্দ্রীয় মন্ত্রিসভায় জায়গা পাচ্ছেন কি অমিত শাহ, জল্পনার অবসান ঘটালেন নিজেই

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

মোদীর মন্ত্রিসভায় নয়, বিজেপির সর্বভারতীয় সভাপতি দায়িত্বেই তিনি সন্তুষ্ট। তিনদিনের লখনউ সফরে গিয়ে এমনটাই জানালেন অমিত শাহ। সেইসঙ্গে তাঁর দাবি, বিজেপি কোনওদিনও কারও ঘর ভাঙায়নি।

[আরও পড়ুন: অমিত শাহ উত্তরপ্রদেশে পা রাখতেই ফের দলত্যাগ, অখিলেশকে দুষলেন কাকা শিবপাল]

কেন্দ্রীয় মন্ত্রিসভায় জায়গা পাচ্ছেন কি অমিত শাহ, জল্পনার অবসান ঘটালেন নিজেই

বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহকে রাজ্যসভার মনোনয়ন দেওয়ার পর থেকেই জল্পনা শুরু হয়েছিল। তাহলে কি এবার নরেন্দ্র মোদীর মন্ত্রিসভায় জায়গা হতে চলেছে অমিত শাহের। কিন্তু তিনি নিজেই জল্পনাকে উড়িয়ে দিলেন। অমিত শাহ পরিস্কার জানিয়ে দিলেন, কেন্দ্রীয় মন্ত্রিসভায় তাঁর যাওয়ার কোনও প্রশ্নই ওঠে না। বিজেপি সভাপতির দায়িত্বই আরও নিষ্ঠার সঙ্গে পালন করে যেতে চান তিনি।

বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের এনডিএ শিবিরে ঢোকা প্রসঙ্গে অমিত শাহের দাবি, দুর্নীতিগ্রস্তদের সঙ্গে না থাকার সিদ্ধান্ত নীতীশের নিজের, বিজেপির তাতে কোনও হাত নেই। অপরদিকে গুজরাতে কংগ্রেস ছেড়ে একের পর এক বিধায়কদের বিজেপিতে যোগ দেওয়া নিয়ে পাল্টা কংগ্রেসকেই কটাক্ষ করেছেন মোদীর ডান হাত বলে পরিচিত অমিত শাহ। তাঁর মতে, কংগ্রেস যদি নিজের ঘর সামলাতে না পারে, তাতে বিজেপির কী করার আছে।

এদিকে এখন থেকেই ২০১৯ লোকসভা ভোটের প্রস্তুতি শুরু করে দিয়েছে বিজেপি। এদিন অমিত শাহ দাবি করেন, মোদী সরকার গত তিন বছরে যা করেছে, তাতে ২০১৪ লোকসভা ভোটের থেকেও অনেক বেশি আসন নিয়ে ক্ষমতায় থাকবে বিজেপির নেতৃত্বাধীন এনডিএ।

English summary
Amit Shah rules out joining central cabinet, says he is happy being BJP president.
Please Wait while comments are loading...