Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীর গাড়ির ধাক্কায় আহত ভোপাল এইমসের ২ ছাত্রী

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

ভোপাল, ১৭ সেপ্টেম্বর : শনিবার ভোপাল এইমসে(AIIMS) কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীর গড়ির ধাক্কায় বিক্ষোভরত দুই ছাত্রী গুরুতর আহত হয়েছে বলে জানা গিয়েছে। জেপি নাড্ডার গাড়ি পাশ কাটিয়ে বেড়িয়ে যাওয়ার সময়েই এই দুর্ঘটনাটি ঘটে বলে জানা গিয়েছে।

শনিবার সকাল থেকেই ডাক্তারি ছাত্র-ছাত্রীরা নিম্নমানের পরিষেবার অভিযোগ তুলে বিক্ষোভে সামিল হয়। অভিযোগ উঠেছে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী যখন এইমসে প্রবেশ করছিলেন তখন তাঁকে লক্ষ করে কালি ছোঁড়েন ছাত্র-ছাত্রীরা। যদিও উপস্থিত বিক্ষোভকারী ছাত্র-ছাত্রীরা সেই অভিযোগ অস্বীকার করেন।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রীর গাড়ির ধাক্কায় আহত ভোপাল এইমসের ২ ছাত্রী

যে দু'জন ছাত্রী এদিনের দুর্ঘটনায় আহত হয়েছেন তাঁদের নাম জিয়া পাণ্ডে ও অঞ্জলি কৃষ্ণ,। এরা দু'জনেই এমবিবিএস তৃতীয় বর্ষের ছাত্রী। বিতর্ক যাতে না বাড়ে সেই জন্য এইমস কর্তৃপক্ষ মুখে কুলুপ এঁটেছেন। এমনকি ছাত্রী দুটির শারীরিক অবস্থা কেমন আছে সে সম্পর্কেও মন্তব্য করতে চাননি এইমসের কর্তারা।

স্বাস্থ্যমন্ত্রী জেপি নাড্ডার এটাই ছিল প্রথম ভোপাল এইমস সফর। আর প্রথম দিনেই তাঁকে ছা্ত্র-ছাত্রীদের বিক্ষোভের মুখে পড়তে হল। ছাত্র-ছাত্রীদের অভিযোগ লেখাপড়ার নূন্যতম সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে তারা। আর তার প্রতিবাদ করতে গেলে থামিয়ে দেওয়া হচ্ছে তাদের। তবে এদিনের ঘটনার পরে ছাত্র-ছাত্রীরা আরও ক্ষুব্ধ হয়েছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীর উপর।

English summary
Amid student protest at Bhopal’s AIIMS, ink thrown at Union minister J P Nadda
Please Wait while comments are loading...