Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ভিডিও) নোট বাতিল সম্পর্কে আগে থেকে জানতেন আম্বানি-আদানি: বিজেপি বিধায়কই বলছেন একথা!

Subscribe to Oneindia News

জয়পুর, ১৭ নভেম্বর : নোট বাতিল প্রসঙ্গে মন্তব্য করে ফের বিতর্ক সৃষ্টি করলেন রাজস্থান কোটার বিজেপি বিধায়ক ভবানী সিং রাজাওয়াত। ১০০০ টাকা ও ৫০০ টাকার নোট বাতিলের বিষয়ে আগে থেকেই আম্বানি ও আদানি জানতেন বলে মন্তব্য করেন তিনি।

মঙ্গলবার অনলাইনে এই নিয়ে একটি ভিডিও ফুটেজ সামনে আসে। যেখানে রাজাওয়াতকে হিন্দিতে কথা বলতে শোনা যায়। তাঁকে বলতে শোনা যায়, আসলে ঘোষণার অনেক আগেই আম্বানি, আদানিদের জানিয়ে দেওয়া হয়েছিল। এই সব কোটিপতি শিল্পপতিদের আগে থেকেই ইঙ্গিত দেওয়া হয়েছিল যাতে নোট বাতিল ঘোষণার আগেই তারা নিজেদের রাস্তা তৈরি করে নিতে পারে।

(ভিডিও) নোট বাতিল সম্পর্কে আগে থেকে জানতেন আম্বানি-আদানি: বিজেপি বিধায়কই বলছেন একথা!

যদিও এই ভিডিও সামনে আসার পর নিজের অবস্থান থেকে সরে রাজাওয়াত বলেন, ওই নির্দিষ্ট সাংবাদিকের সঙ্গে অফ-রেকর্ড কথাবার্তা হচ্ছিল। এবং তাঁর মন্তব্যকে ভেঙেচুরে প্রকাশ করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। এই ভিডিওটি জাল বলেও দাবি করেছেন রাজাওয়াত।

এই প্রথমবার নয়, এর আগেও নিজের মন্তব্যের জেরে বিতর্কে জড়িয়েছেন রাজাওয়াত। কখনও কোটায় বিহারি পড়ুয়াদের অপরাধমূলক ঘটনার সঙ্গে যোগ রয়েছে কি না তা জানার দাবি জানিয়েছেন, তো কখনও আবার অস্বস্তি হয় বা মাথার চুল পড়ে যাওয়ার যুক্তি দেখিয়ে বাইক আরোহীদের হেলমেট না পরার পরামর্শ দিয়েছেন।

English summary
Ambani & Adani had prior knowledge of demonetisation, claims Rajasthan BJP MLA Bhawani Singh Rajawat
Please Wait while comments are loading...