Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

দলের নয়া প্রধান হিসাবে নাম নেওয়া হল অখিলেশের, অস্বস্তিতে মুলায়ম!

Subscribe to Oneindia News

লখনউ, ১ জানুয়ারি : উত্তরপ্রদেশের যাদব পরিবারের রাজনীতিতে ফের নাটকীয় মোড়। অখিলেশ শিবিরের ডাকা জাতীয় কর্মসমিতির বৈঠকে সপা নেতা ও সমর্থকরা অখিলেশ যাদবকে নয়া দলপ্রধান বলে বেছে নিলেন।

মুলায়ম সিংকে উপদেষ্টা হিসাবে থাকার জন্য বলা হয়েছে। পাশাপাশি মুলায়ম পক্ষের শিবপাল যাদবকেও দলের সাধারণ সভাপতি পদ থেকে সরানো হল। একইসঙ্গে দল থেকে বহিষ্কার করা হল অমর সিংকে। [ সপা-য় অখিলেশের উত্থানই কী মেনে নিতে পারলেন না মুলায়ম? ]

দলের নয়া প্রধান হিসাবে নাম নেওয়া হল অখিলেশের, অস্বস্তিতে মুলায়ম!

অখিলেশের ডাকা জাতীয় কর্মসমিতির বৈঠককে আগেই অবৈধ বলে হুঙ্কার ছেড়েছিলেন মুলায়ম। জানিয়ে ছিলন দলের নেতা ও কর্মীদের এই অনুষ্ঠানে যোগ না দেওয়ার নির্দেশও দিয়েছিলেন তিনি। কিন্তু মুলায়মের নির্দেশ অমান্য করেই এদিন প্রায় পাঁচ হাজার নেতা কর্মীরা এই বৈঠকে যোগ দেন।

অখিলেশ দলের প্রধান নির্বাচিত হওয়ার পর বলেন, "পুরো দেশের বোঝা উচিত আমি নেতাজিকে আগের থেকেও সম্মান করব। কেউ নেতাজির বিরুদ্ধে ষড়যন্ত্র করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেব। আর সমাজবাদী পার্টির জন্য আমি সবকিছুর বলিদান দিতে রাজি আছি।"

যদিও এঅ কর্মসমিতির বৈঠক মানতে নারাজ মুলায়ম জানিয়েছেন অখিলেশের নাম দলের প্রধান হিসাবে নেওয়ার কোনও যুক্তি নেই। দলের জাতীয় কর্মসমিতির বৈঠক হবে ৫ জানুয়ারি।

English summary
Akhilesh Yadav Named Party Chief, Not Ok, Says Mulayam
Please Wait while comments are loading...