Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অখিলেশ যাদবকে ৬ বছরের জন্য দল থেকে বহিষ্কার করলেন মুলায়ম

Subscribe to Oneindia News

লখনউ , ৩০ ডিসেম্বর : উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব এবং সমাজবাদী পার্টিক সাধারণ সম্পাদক রামগোপাল যাদবকে ৬ বছরের জন্য পার্টি থেকে বহিষ্কার করা হল। শুক্রবার লখনউ-তে একটি সাংবাদিক বৈঠকে একথা ঘোষণা করেন সমাদবাদী পার্টির প্রধান মুলায়ম সিং যাদব।

সপা সুপ্রিমো রামগোপালের বিরুদ্ধে দলবিরোধী কাজকর্মের অভিযোগ এনেছেন। শুধু তাই নয়, আসন্ন উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের আগে দলকে তিনি দুর্বল করছেন বলেও অভিযোগ এনেছেন।

অখিলেশ যাদবকে ৬ বছরের জন্য দল থেকে বহিষ্কার করলেন মুলায়ম

রামগোপালকে সমর্থন করার জন্য ছেলে অখিলেশের বিরুদ্ধেও কড়া সিদ্ধান্ত নিয়েছেন মুলায়ম। তিনি বলেন, "অখিলেশ বুঝতে পারছে না রামগোপাল ওর ভবিষ্যৎ নষ্ট করতে চাইছে।"

আচমকা কেন এমন বড় একটা সিদ্ধান্ত নেওয়া হল দলের তরফে? কী বলছেন মুলায়ম। মুলায়মের ব্যাখ্যা দলের সাধারণ সম্পাদক হিসাবে ১ জানুয়ারি জরুরীকালীন বৈঠক ডাকে রামগোপাল, তাকে সমর্থন করে অখিলেশও।

প্রার্থী তালিকার পৃথক সমান্তরাল তালিকা প্রকাশ করায় দলের তরফে রামগোপাল এবং অখিলেশকে শোকজ করেন মুলায়ম। দল যেখানে একটি তালিকা প্রকাশ করেছে সেখানে দলের মধ্যে থেকে কীভাবে পৃথক তালিকা প্রকাশ করতে পারে অখিলশ ও রামগোপাল। ওরা আমার কষ্ট করে তৈরি করা দলটাকে শেষ করতে চাইছে।

English summary
Mulayam expels Akhilesh from SP
Please Wait while comments are loading...