Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মোদী- অখিলেশ তরজার মাঝে পড়ে গেলেন অমিতাভ !

  • Posted By:
Subscribe to Oneindia News

লখনউ, ২১ ফেব্রুয়ারি : নরেন্দ্র মোদীর 'কবরস্থান-শ্মশান' মন্তব্যের পাল্টা হিসাবে এবার মোদীর রাজ্য গুজরাতের 'গাধা' দের অভয়রণ্যের প্রসঙ্গ তুলে, পরোক্ষে প্রধানমন্ত্রীকে বিঁধলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব। আর নির্বাচনী প্রচার ঘিরে এই ধরনের মন্তব্য পাল্টা মন্তব্য়ের মধ্যে নাম জড়ালো অরাজনৈতিক ব্যক্তিত্ব বলিউড তারকা অমিতাভ বচ্চনের।

উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের প্রচারে এক জনসভায় গিয়ে, সমাজবাদী পার্টি নেতা তথা উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী অখিলেশ বলেন, " আমি এই দশকের সবচেয়ে বড় মহানায়ককে বলতে চাই, আপনি গুজরাতের গাধাদের জন্য প্রচার করবেন না। " প্রসঙ্গত গুজরাতের কচ্ছে বুনো গাধাদের একটি অভয়ারণ্য রয়েছে। আর গুজরাত ট্যুরিজিম এর ব্র্যান্ড অ্যাম্বস্যাডার হিসাবে সেই অভয়ারণ্যের বিজ্ঞাপণ করেন অভিনেতা অমিতাভ বচ্চন।

মোদী- অখিলেশ তরজার মাঝে পড়ে গেলেন অমিতাভ !

এদিকে ,বিজেপির প্রচারে গিয়ে নরেন্দ্র মোদীর জাতপাত সম্পর্কীয় বিতর্কিত মন্তব্য করেন কিছুদিন আগে । সেই মন্তব্যকে তুলোধনা করে সমাজবাদী পার্টি অধ্যক্ষ অখিলেশ যাদব নিজের দলীয় প্রচারে বলেন, " গুজরাতের লোক গাধাদের প্রচার করান, আর আমার ওপর অভিযোগ কবরস্থান নিয়ে"। তিনি সমালোচনার সুরে জানান, উন্নয়ন হয়না বলেই গুজরাতে, গাধাদের প্রচার করতে হয়। নাম না করে নরেন্দ্র মোদীকে এভাবেই এদিন আক্রমণ করেন সমাজবাদী পার্টির এই তরুণ তুর্কী নেতা।

উল্লেখ্য এর আগে , নরেন্দ্র মোদী তাঁর স্বভাবগত ভঙ্গিতে ভাষণ দিতে গিয়ে বিজেপির সভায় বলেন,উত্তরপ্রদেশে যদি কবরস্থান তৈরি হয় তাহলে শ্মশানও তৈরি করা হোক। দোলের সময় বিদ্যুৎ সংযোগ নিরবচ্ছিন্ন থাকলে তা ঈদের সময়ও থাকুক। মোদীর 'কবরস্থান-শ্মশান' মন্তব্যকে এবার রাজনৈতিক প্রচারে তুরুপের তাস করে নিয়েছে বিরোধীরা। দেশ জোড়া সমালোচনার পাশপাশি মোদীর এই মন্তব্যকে জাতপাতের রাজনীতির অংশ বলে একহাত নিতে ছাড়েননি বিএসপি নেত্রী মায়াবতীও।

English summary
Megastar Amitabh Bachchan found himself dragged into the political slugfest of poll-bound Uttar Pradesh when Samajwadi Party chief Akhilesh Yadav urged him not to advertise for "donkeys of Gujarat".
Please Wait while comments are loading...