Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এআইএডিএমকে নেতা টিটিভি দিনাকরণ গ্রেফতার

  • Posted By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২৬ এপ্রিল : এআইএডিএমকে দলের নেতা টিটিভি দিনাকরণকে চারদিন জেরার পরে গ্রেফতার করল দিল্লি পুলিশ। মঙ্গলবার মধ্যরাতে দিনাকরণকে গ্রেফতার করা হয়। এআইএডিএমকে- প্রতীক চিহ্ন জোড়া পাতা তাঁকে পাইয়ে দিতে তিনি ঘুষ দিয়েছেন। এই অভিযোগ উঠেছে দিনাকরণের বিরুদ্ধে।

এই বিতর্কে আগেই এআইএডিএমকে-র প্রতীক চিহ্ন বাজেয়াপ্ত করে নির্বাচন কমিশন। তা সত্ত্বেও চেন্নাইয়ে উপনির্বাচনে একদিকে শশীকলা ঘনিষ্ঠ দিনাকরণ ও অন্যদিকে ও পন্নিরসেলবমের গোষ্ঠী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় নামে। যদিও পরে উপনির্বাচন স্থগিত হয়ে গিয়েছে।

এআইএডিএমকে নেতা টিটিভি দিনাকরণ গ্রেফতার

দিল্লি পুলিশ সূত্রে খবর, দিনাকরণের বন্ধু মল্লিকার্জুনকেও গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ, পুলিশ দিনাকরণকে খুঁজতে থাকার সময়ে সে তাকে আশ্রয় দিয়েছিল। এদিন দুপুরে দুজনকে আদালতে হাজির করানো হবে।

পুলিশের দাবি দিনাকরণ জেরায় স্বীকার করেছেন যে প্রতীক চিহ্ন পাইয়ে দিতে সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তার কথা হয়েছিল। এই সুকেশকে আগেই গ্রেফতার করেছে পুলিশ। তবে সুকেশকে কোনও টাকা দেওয়ার কথা অস্বীকার করেছেন দিনাকরণ।

জয়ললিতা ঘনিষ্ঠ শশীকলা নটরাজনের ভাইপো দিনাকরণের বিরুদ্ধে কেন কোনও ব্যবস্থা নেওয়া হচ্ছে না তা নিয়ে মঙ্গলবারই আদলত প্রশ্ন করে দিল্লি পুলিশকে। এরপরই রাতে দিনাকরণকে গ্রেফতার করে পুলিশ। জেলে যাওয়ার আগে শশীকলা দলের দায়িত্ব দিয়ে যান দিনাকরণের হাতে এবং ই পলানিস্বামীকে করে যান মুখ্যমন্ত্রী। তবে দুর্নীতির অভিযোগে দলের মধ্যেই কোণঠাসা হয়ে পড়েছেন দিনাকরণ।

English summary
AIADMK's TTV Dinakaran arrested at midnight after 4 days of questioning
Please Wait while comments are loading...