Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মহাজোট ভাঙতেই নীতীশের বিরুদ্ধে বিষোদগার লালুর, আনলেন গুরুতর অভিযোগ

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

মহাজোট ভাঙা মাত্রই নীতীশ কুমারের বিরুদ্ধে বিষ উগরে দিলেন আরজেডি সুপ্রিমো লালু প্রসাদ যাদব। সাংবাদিক সম্মেলন ডেকে তিনি পরিস্কার জানিয়ে দিলেন খুন ও দুর্নীতির ঝুলন্ত খাঁড়া থেকে বাঁচতেই ইস্তফা দিয়ে বিজেপির শরণ নিয়েছেন নীতীশ। সেইসঙ্গে বিহারে কংগ্রেস ও আরজেডি মিলিয়ে সব থেকে বেশি আসন থাকায় সরকার গঠনের দাবি জানাবেন বলেও জানিয়েছেন লালু।

[আরও পড়ুন:মহাজোট ছাড়ামাত্রই সমর্থনের হাত বাড়াল এনডিএ, কোন পথে বিহারের রাজনীতি]

 মহাজোট ভাঙতেই নীতীশের বিরুদ্ধে বিষোদগার লালুর, আনলেন গুরুতর অভিযোগ

মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেওয়ার কারণ হিসেবে যাদব পরিবারের লোভকেই দায়ী করেছেন নীতীশ কুমার। তবে আরজেডি-র সঙ্গে তাঁর কোনও বিরোধ নেই বলেও জানিয়েছেন নীতীশ। লালু অবশ্য সে পথে না হেঁটে নজিরবিহীনভাবে আক্রমণ করলেন নীতীশ কুমারকে। শুধুমাত্র দুর্নীতিই নয়, ১৯৯১ সালের খুনের মামলা ও বেআইনি অস্ত্র মামলা থেকে বাঁচতেই নীতিশ তেজস্বীর ইস্তফা চাননি। নিজেকে বাঁচাতেই তিনি বিজেপির শরণাপন্ন হয়েছেন বলে পাল্টা অভিযোগ করেছেন লালু। এমনকী ইস্তফা দেওয়ার আগে তাঁর সঙ্গে বা কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধীর সঙ্গে নীতীশ কোনও আলোচনাই করেননি বলে দাবি করেছেন লালু।

[আরও পড়ুন:নীতীশকে অভিনন্দন মোদীর, টুইট বার্তায় কী লিখলেন প্রধানমন্ত্রী ]

তবে মহাজোট ভেঙে যায়নি বলেই দাবি করেছেন লালুপ্রসাদ যাদব। শুধুমাত্র নীতীশ কুমারের ইস্তফা দিলেও আরজেডি, কংগ্রেস ও জেডিইউ এখনও একসঙ্গেই রয়েছে বলে দাবি করেছেন লালু। নীতীশ কুমার পদত্যাগ করার পর এখন বিহারে আরজেডিই বৃহত্তম দল হওয়ায় তারাই সরকার গঠনের দাবি করবে বলে জানিয়েছেন লালু।

English summary
Lalu prasad accuses Nitish of murder charges. Nitish had no way to escape, so he took BJP's shelter, alleges Lalu.
Please Wait while comments are loading...