Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অবৈধ নির্মাণের অভিযোগে কপিল শর্মার বিরুদ্ধে দায়ের হল মামলা

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

মুম্বই, ১৩ সেপ্টেম্বর : অবৈধ নির্মাণের অভিযোগে কমেডিয়ান কপিল শর্মার বিরুদ্ধে থানায় দায়ের হল এফআইআর। সম্প্রতি বিএমসি-র বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছিলেন কপিল শর্মা। টুইট বার্তায় কপিল শর্মা অভিযোগ করেছিলেন, বিএমসি-র এক অফিসার তাঁর অফিস তৈরির জন্য ৫ লক্ষ টাকা ঘুষ চেয়েছেন।" মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ এই খবর জানতে পেরেই এই ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছিলেন।

তারপরেই গোরেগাঁওয়ের নবম তলায় যে অফিস খোলার সিদ্ধান্ত নেন কপিল শর্মা সেই অফিসটি বেআইনিভাবে নির্মাণ হচ্ছে বলে অভিযোগ উঠেছে। বিএমসি-র জুনিয়র ইঞ্জিনিয়ার অভয় জগতাপ কপিল শর্মার বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করেছেন বলে জানা গিয়েছে। [এটা আচ্ছে দিন? মোদীকে টুইট সওয়াল কমেডিয়ান কপিল শর্মার]

অবৈধ নির্মাণের অভিযোগে কপিল শর্মার বিরুদ্ধে দায়ের হল মামলা

উল্লেখ্য এর আগে যখন কপিল শর্মা যখন এই বিষয়টি নিয়ে সরব হয়েছিলেন তখন তিনি প্রধানমন্ত্রীকে ট্যাগ করা টুইট বার্তায় 'আচ্ছে দিন' নিয়েও প্রশ্ন তুলেছিলেন। এরপর থেকেই বিষটি রাজনৈতিক মাত্রা পায়।

কিন্তু এখন বিএমসি ইঞ্জিনিয়ারের মামলা দায়ের করার ফলে বেশ বিপাকে পড়ে গেলেন কপিল শর্মা। এখনও পর্যন্ত যদিও এই বিষয়ে কপিল শর্মার কোন মন্তব্য সামনে আসেনি। মুম্বাই পুলিশ এর মধ্যেই তদন্তের কাজ শুরু করে দিয়েছে বলে জানা গিয়েছে। মঙ্গলবার মুম্বাই পুলিশ যে বিল্ডিংয়ে কপিল শর্মার অফিস তৈরি হচ্ছে সেই এলাকা ঘুরে দেখেন।

English summary
After Police Case, Officials Inspect Comedian Kapil Sharma's Office Premises
Please Wait while comments are loading...