Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আজ শুরু শীতকালীন অধিবেশন : নোট বাতিল ইস্যুতে ধুন্ধুমার হতে পারে সংসদে

  • Written By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১৬ নভেম্বর : কেন্দ্রের নোট বাতিল ইস্যুকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড বাঁধতে পারে সংসদে। এদিন বুধবার থেকে শুরু হতে চলেছে সংসদের শীতকালীন অধিবেশ। আ এই অধিবেশনেই নোট বাতিল ইস্যুকে কেন্দ্র করে বিরোধীদের তোপের মুখে পড়তে পারে নরেন্দ্র মোদী সরকার।

মূলত মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূলের নেতৃত্বেই বিরোধী দলগুলি বিজেপির বিরুদ্ধে নোট বাতিল ইস্যুতে এককাট্টা হয়েছে। এতে সঙ্গে রয়েছে বিজেপির সঙ্গী শিবসেনার মতো দলও। এদিন রাষ্ট্রপতি ভবনে গিয়ে প্রণব মুখোপাধ্যায়ের কাছে নোট বাতিল ইস্যুতে নালিশ ঠোকার পাশাপাশি সংসদেও ডেরেক ও'ব্রায়েন ও সুদীপ বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে ঝড় তুলতে তৈরি তৃণমূল।

আজ বসছে সংসদ : নোট বাতিল ইস্যুতে ধুন্ধুমার হতে পারে

এর আগে তৃণমূল, সিপিএম, কংগ্রেস, সপা, বসপা, ন্যাশনাল কনফারেন্স, আম আদমি পার্টি সহ একাধিক বড় বিরোধী দল নোট বাতিল ইস্যুতে নিজেদের মধ্যে বৈঠক করে। সেখানেই ঠিক হয় সকলে একযোগে এই ইস্যুতে কেন্দ্রে বিরোধিতা করবে।

তবে শুধু নোট বাতিল ইস্যুই নয়, আরও অন্যান্য বিষয় নিয়ে বিরোধীরা হাঙ্গামা বাঁধাতে পারে সংসদে। কাশ্মীরের সীমান্ত পেরিয়ে সার্জিক্যাল স্ট্রাইকের প্রসঙ্গ যেমন রয়েছে, তেমনই জম্মু ও কাশ্মীরের পরিস্থিতি, এক পদ এক পেনশন বিতর্ক এবং কৃষকদের সমস্যা নিয়ে এদিন থেকে উত্তাল হতে পারে সংসদের উভয় কক্ষ।

English summary
After #NoteBan, BJP govt to face storm in Parliament session today
Please Wait while comments are loading...