Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আম আদমি পার্টি ক্ষমতালোভী, তাই বিশ্বাসযোগ্যতা হারিয়েছে : আন্না হাজারে

  • Posted By:
Subscribe to Oneindia News

মুম্বই, ২৭ এপ্রিল : দিল্লিতে তিনটি পুরসভায় ফের একবার ক্ষমতায় এসেছে বিজেপি। দিল্লি সরকারে থাকা আম আদমি পার্টির নির্বাচনী ফলাফল খুব খারাপ হয়েছে। তা নিয়ে নানা মহলে জোর আলোচনা অব্যাহত। এই বিষয়ে এবার টিপ্পনী কাটলেন বিশিষ্ট সমাজসেবি আন্না হাজারেও।

দিল্লি পুরসভায় আপের ধরাশায়ী হওয়া প্রসঙ্গে আন্নার মত, আম আদমি পার্টি ক্ষমতালোভী। মানুষের বিশ্বাসযোগ্যতা হারানোতেই দিল্লি পুর নির্বাচনে এই ফলাফল হয়েছে।

আম আদমি পার্টি ক্ষমতালোভী, তাই বিশ্বাসযোগ্যতা হারিয়েছে : আন্না হাজারে

দিল্লি পুর নির্বাচনে ২৭২টি আসনের মধ্যে দুটি ভোট পরে হবে। বাকী আসনের মধ্যে ১৮১টি আসন পেয়ে জয়ী হয়েছে। অন্যদিকে আম আদমি পার্টি মাত্র ৪৮টি আসন পেয়েছে।

আন্না হাজারে বলেছেন, আপ যখন দিল্লিতে ক্ষমতায় আসে, মানুষের প্রত্যাশা বেড়ে গিয়েছিল। মনে হয়েছিল দেশে বদল আসবে। তবে সেই বিশ্বাস দুমড়ে গিয়েছে। নির্বাচনে যা প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল তার কোনওটাই আপ নেতারা মানেননি। আর সেজন্যই নির্বাচনে হারের মুখে পড়তে হয়েছে আপকে।

অরবিন্দ কেজরিওয়াল নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে জেতার পরে বড় বাংলো, সরকারি গাড়ি, মোটা টাকা মাইনে নিচ্ছেন। আম আদমি পার্টির অন্যান্য নেতারাও তাই করছেন। তারপর নির্বাচনে হেরে ইভিএম কারচুপির অভিযোগ তুলছেন। এই প্রসঙ্গে হাজারে বলেছেন, আপের উচিত ছিল তাদের অভিযোগের প্রেক্ষিতে প্রমাণ হাজির করা। তবে এখন অনেক দেরি হয়ে গিয়েছে।

উত্তরপ্রদেশ ও পাঞ্জাব নির্বাচনেও আম আদমি পার্টি প্রতিদ্বন্দ্বিতা করেছে। এবং সেখানেও ফলাফল উল্লেখযোগ্য নয়। এই প্রসঙ্গে আন্নার মত, আপের উচিত ছিল শুধু দিল্লিতেই ফোকাস করা। অন্য রাজ্যে লড়তে যাওয়ায় মানুষের মনে হয়েছে যে এরা ক্ষমতালোভী। এছাড়া দিল্লির পুরভোটের ফলাফলকে মানুষের রায় বলেই আখ্যা দিয়েছেন আন্না হাজারে।

English summary
AAP hungry for power, has lost credibility : Anna Hazare
Please Wait while comments are loading...