Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

দাম্পত্য কলহের জের, ৭ মাসের শিশুকে হত্যা করল মা

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ৬ মার্চ : এক ৭ মাসের শিশুকে হত্যা করার অভিযোগ উঠল তার মায়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দিল্লির রোহিনির বেগমপুর এলাকায়। সন্তান হত্যার অভিযোগে গ্রেফতার করা হয়েছে শিশুটির মাকে।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, দাম্পত্য কলহের জেরে হত্যা করা হয় শিশুটিকে। জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই শিশুটির পিতৃত্ব নিয়ে শিশুটির মাকে সন্দেহ করত শিশুটির বাবা। এই সন্দেহের জেরে দুজনের মধ্যে ক্রমাগত ঝামেলা লেগে থাকত বলে দাবি প্রতিবেশীদের।

দাম্পত্য কলহের জের, ৭ মাসের শিশুকে হত্যা করল মা

শিশুটির মৃত্যুর ঘটনায় ধৃত মাকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। এদিকে জানা যায়, ধৃত ওই মহিলার বিয়ের ৫ বছর বাদে সন্তান হওয়ায়, সন্তানের পিতৃত্ব নিয়ে প্রশ্ন তোলে মহিলার স্বামী। যা থেকেই তাদের দাম্পত্য কলহের সূত্রপাত।

ঘটনার দিন মহিলার স্বামীর সঙ্গে ক্রমাগত ঝগড়া হওয়ার পর, কাঁদতে কাঁদতে শিশুটিকে আছাড় মারতে থাকে ওই মহিলা। এমন সময় প্রতিবেশীরা ছুটে আসলে, ঘটনাস্থল ছেড়ে চলে যায় অভিযুক্ত মহিলা। তারপর রক্তাক্ত শিশুটিকে হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। পুলিশ সূত্রে এমনটাই জানানো হয়েছে। ঘটনার সময় মহিলার স্বামী বাড়িতে ছিলেন না বলেও জানা যায়।

English summary
A seven-month-old girl was battered to death, allegedly by her mother, in Rohini district’s Begumpur area. Police said the woman has been arrested on charges of murder. Preliminary investigation has revealed that the couple got married five years ago and had their first child in August last year.
Please Wait while comments are loading...