Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মুম্বইয়ে এক বৃদ্ধের ৫৭ লক্ষ টাকার পুরনো নোট বদলে দেওয়ার নামে বাটপারি

  • Written By:
Subscribe to Oneindia News

মুম্বই, ২৮ নভেম্বর : দক্ষিণ মুম্বইয়ে এক বৃদ্ধের কাছ থেকে ৫৭ লক্ষ ৫০ হাজার টাকার পুরনো নোট বাটপারি করে বেপাত্তা হয়ে গিয়েছে বাটপারের দল। ৬৩ বছরের বৃদ্ধ বাইকুল্লা পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছেন। এই নিয়ে একটি বিশেষ তদন্তকারী দলও গঠন করা হয়েছে।

জানা গিয়েছে, সিরাজ দালাল নামে এক ব্যবসায়ী মীরজ আলি ওরফে ড্যানি ও তার ৩ সঙ্গী বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তিনি জানিয়েছেন, বাড়ি কেনার জন্য আমার কাছে পুরনো নোটে অনেক টাকা ছিল। সেগুলি আমি বদলাতে চেয়েছিলাম। সেইসূত্রেই আমার আলির সঙ্গে পরিচয়। গত ১২ নভেম্বর আলির সঙ্গে আমার পরিচয় হয়।

মুম্বইয়ে এক বৃদ্ধের ৫৭ লক্ষ টাকার পুরনো বদলে দেওয়ার নোট বাটপারি

সেদিন আলি তিন সঙ্গীকে নিয়ে গাড়িতে করে মুস্তাফা বাজারে আসে। বাকী তিনজনের পরিচয় করিয়ে দেয় আলি। জানায় একজনের নাম জনি, আর একজনের নাম সুফিয়ান ও তৃতীয় ব্যক্তি তার ড্রাইভার।

সিরাজের কথায়, আলি জানায় সে পুরনো টাকা বদলে সাহায্য করতে পারবে না। তবে এই পুরনো নোটে বাড়ি কিনতে সাহায্য করতে পারে। একইসঙ্গে সেদিনই পুরো টাকা দেওয়ার জন্য আলি চাপ দেয়। বলে টাকার ব্যাগ আলির গাড়িতে রেখে দিতে।

সেইমতো ব্যাগ রেখে সিরাজ নিজের গাড়ির দিকে এগোতেই কিছু বোঝার আগেই গাড়ি নিয়ে চম্পট দেয় আলি ও তার সাঙ্গপাঙ্গরা। তারপর থেকে আলির মোবাইলও সুইচড অফ আসছে। এরপরই পুলিশে অভিযোগ দায়ের হলে তদন্তে নেমেছে পুলিশ।

English summary
63-year-old Mumbai man tries to exchange old notes, gets cheated of Rs 57 lakh
Please Wait while comments are loading...