Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কিডনি চক্রে মুম্বইয়ের হাসপাতল থেকে ধৃত ১ বাঙালি সিইও-সহ ৫ ডাক্তার!

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

মুম্বই, ১০ আগস্ট : মুম্বইয়ের প্রথম সারির এক বেসরকারি হাসপাতালের বাঙালি সিইও-সহ ৫ চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ। কিডনি চক্রে যুক্ত থাকার অভিযোগেই মঙ্গলবার তাদের গ্রেফতার করা হয়েছে। [এক স্বামী-স্ত্রীর ঝগড়াতেই সামনে এল কিডনি পাচার চক্রের হদিশ!]

পুলিশ সূত্রের খবর, ধৃতরা হলেন ডাঃ এলএইচ হিরানন্দানি হাসপাতালের সিইও ডাঃ সুজিত চক্রবর্তী, মেডিক্যাল অধিকর্তা ডাঃ অনুরাগ নায়েক, ডাঃ মুকেশ সেটে, ডাঃ মুকেশ সাহা এবং ডাঃ প্রকাশ শেঠি। এই ঘটনায় এখনও পর্যন্ত মোট ১২ জনকে গ্রেফতার করা হয়েছে।

কিডনি চক্রে মুম্বইয়ের হাসপাতল থেকে ধৃত ১ বাঙালি সিইও-সহ ৫ ডাক্তার!

হিরানন্দানি হাসপাতালে গত মাসে অবৈধ কিডনি প্রতিস্থাপনের খবর পায় পুলিশ। এরপরই তদন্ত শুরু হয় এই ঘটনার। গত জুলাই মাসে এই ঘটনায় ৭ জনকে গ্রেফতার করা হয়েছিল। [(ছবি) দৈনন্দিন এই অভ্যাসগুলি আপনার কিডনির ক্ষতি করতে পারে!]

পুলিশের কথায়, এসব ক্ষেত্রে বেশিরভাগ সময়ই কিডনিদাতা ও কিডনি গ্রহীতার মধ্যে কোনও যোগাযোগ থাকে না। কারণ গোটাটাই ভূয়া কাগজপত্রের ভিত্তিতে হয়।

হাসপাতালের তরফে এখনই এইবিষয়ে সেভাবে মুখ খুলতে চাইছে না কেউই। কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, এই ঘটনায় হাসপাতাল আভ্যন্তরীন তদন্ত করবে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত হাসপাতালের তরফে কোনও মন্তব্য করা হবে না।

English summary
5 Mumbai Hospital Doctors Including CEO Arrested In Kidney Sale Racket
Please Wait while comments are loading...