Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'বাঁধ নির্মাণে কোনও দুর্নীতি হয়নি', সমালোচকদের জুতোপেটার হুমকি রিজিজুর

  • Written By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১৩ ডিসেম্বর : কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী কিরেন রিজিজুকে পদত্যাগ করতে হবে। অডিও টেপে প্রমাণ রয়েছে যে তিনি নিজের রাজ্য অরুণাচল প্রদেশে ৪৫০ কোটি টাকার বাঁধ নির্মাণ প্রকল্প নিয়ে দুর্নীতিতে যুক্ত। মঙ্গলবার এমনই অভিযোগ এনেছে বিরোধী দল কংগ্রেস।

যদিও এই সমস্ত অভিযোগকে সর্বৈব মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন কিরেন রিজিজু। কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী জানিয়েছেন, যারা এই ধরনের খবর রটাচ্ছেন, তারা আমাদের রাজ্যে (অরুণাচল প্রদেশ) এলে জুতোপেটা খাবেন। মানুষকে সাহায্য করা কি দুর্নীতি? পাল্টা প্রশ্ন করেছেন তিনি।

বাঁধ নির্মাণ দুর্নীতি : সমালোচকদের জুতোপেটার হুমকি রিজিজুর

এই বিষয়ে প্রধানমন্ত্রীর মন্ত্রক থেকে কোনও কৈফিয়তও চাওয়া হয়নি বলে জানিয়েছেন তিনি। যদিও অভিযোগ কিরেন রিজিজুর এক আত্মীয় যার নাম গোবোই রিজিজু এই বাঁধ নির্মাণ দুর্নীতিতে যুক্ত। সেখানেই বড় বোল্ডার ও পাথর ফেলা নিয়ে জাল বিল তৈরি করে ৪৫০ কোটি টাকার দুর্নীতি করা হয়েছে।

অভিযোগ, ২০১৫ সালে বিলগুলি পাশ করাতে বিদ্যুৎ মন্ত্রকে চিঠি লেখেন রিজিজু। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করে রিজিজু জানিয়েছেন, তিনি শুধুমাত্র বিষয়টি নিয়ে বিদ্যুৎ মন্ত্রকের মনোযোগ আকর্ষণ করেছেন। নিজের সংসদ এলাকার মানুষের পেমেন্ট আটকে ছিল। তা ছাড়াতেই তিনি উদ্যোগ নেন বলে জানিয়েছেন রিজিজু।

English summary
450-Crore Dam Scam Is Fake News, Revenge With Shoes: Minister Kiren Rijiju
Please Wait while comments are loading...