Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পাক সেনাদের ৪ টি আউটপোস্ট সম্পূর্ণ ধ্বংস করে দিল ভারতীয় সেনা জওয়ানরা

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

শ্রীনগর, ৩০ অক্টোবর : পাকিস্তানি রেঞ্জার্সের ৪টি আউটপোস্ট সম্পূর্ণ ধ্বংস করে দিল ভারত সেনা জওয়ানরা। গতকাল সেনার উচ্চপদস্থ এক আধিকারিকর জানান,  কেরান সেক্টরের সীমান্তের ওপারে অবস্থিত পাকিস্তানের ৪ টি সেনা আউটপোস্টকে ভারতীয় সেনা সম্পূর্ণভাবে ধ্বংস করে দিতে সক্ষম হয়েছে।

পাক অধিকৃত কাশ্মীরে ঢুকে ভারতীয় সেনারা যে সার্জিক্যাল অ্যাটাক চালিয়ে ছিল তার পর থেকেই একাধিক বার  বিনা প্ররোচনায় ভারতীয় সেনা ছাউনি লক্ষ্য করে গুলি চালিয়ে যাচ্ছে পাকিস্তানি সেনারা। কেরান সেক্টরেও শনিবার রাতে যুদ্ধ বিরতি চুক্তি লঙ্ঘন করে গুলি চালায় পাকিস্তানি সেনারা। এর পাল্টা জবাব দেয় ভারতীয় সেনারাও । যাতে পাকিস্তান সেনদের চারটি আউট পোস্ট সম্পূর্ণ ধ্বংস হয়ে যায়।

পাক সেনদের ৪ টি আউটপোস্ট সম্পূর্ণ ধ্বংস করে দিল ভারতীয় সেনা জওয়ানরা

শনিবার রাতে কেরান সেক্টরে পাকিস্তানি সেনাদের অতর্কিতে হামলা জেরে এক সেনা জওয়ান ও মহিলা আহত হয়েছেন বলে সেনাবাহিনী সূত্রে জানা গিয়েছে। সংঘর্ষ বিরতি চুক্তি না মেনে পাক সেনারা মর্টার এবং গুলি চালিয়ে হামলা করে। বিগত কয়েক দিনে পাকিস্তান সেনাদের হামলায় সীমান্ত লাগোয়া বহু গ্রামের মানুষ এখনও ঘরছাড়া। ভারতীয় সেনাবাহিনীর তরফেও গ্রামবাসীদের নিরাপদ স্থানে সরিয়ে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়।

সেমাবাহিনী সূত্রে আরও জানা গিয়েছে সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন করে আরএস পুরা সেক্টরেও ভোর রাত পর্যন্ত হামলা চালায় পাক সেনারা। এর পাল্টা জবাব দেয় ভারয়ীয় সেনারাও । স্থানীয় বাসিন্দাদের মতে দীর্ঘক্ষণ পর্যন্ত দুপক্ষের মধ্যে গুলির লড়াই চলতে থাকে। তবে এই ঘটানায় কোন হতাহতের খবর নেই। অন্যদিকে মাচিল সেক্টরে পাকিস্তানি সেনাদের হামলায় এক বিএসএফ জওয়ানের মৃত্যুর খবর সামনে এসেছে।

English summary
4 Pak Posts Destroyed, Heavy Casualties Inflicted In Keran says army
Please Wait while comments are loading...