Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ছত্তিশগড়ে নকশাল হামলায় শহীদ ২৪ সিআরপিএফ জওয়ান!

Subscribe to Oneindia News

সুকমা, ২৪ এপ্রিল : ছত্তিশগড়ে নকশাল হামলায় প্রাণ হারালেন ২৪ জন সিআরপিএফ কর্মী। এই ঘটনায় আরও ৭ জন আহত হয়েছেন। আহতদের হেলিকপ্টারে করে উদ্ধার করে রায়পুর ও জগদলপুরে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। মৃতদের মধ্যে ২ জনের দেহ উদ্ধার করা গিয়েছে। এদিকে , হাসপাতালে অসুস্থ জওয়ানদের দেখতে তড়িঘড়ি পৌঁছন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী রমন সিং। ঘটনার তীব্র নিন্দা করেছেন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। ইতিমধ্যেই ঘটনাস্থলে তল্লাশি শুরু করেছে কোবরা বাহিনী।

বুরকাপাল-চিন্তাগুফা এলাকার কাছে কালা পাথরের কাছে এই সংঘর্ষ শুরু হয় বেলা ১ টা নাগাদ। এই এলাকা নকশাল অধ্যুষিত এলাকা বলেই পরিচিত। যে জওয়ানদের মৃত্যু হয়েছে তারা সিআরপিএফের ৭৪ নম্বর ব্যাটেলিয়নের সদস্য ছিলেন।

ছত্তিশগড়ে নকশাল হামলায় শহীদ ১১ সিআরপিএফ জওয়ান!

উল্লেখ্য, গত মাসেই ১২ মার্চ , এই একই এলাকায় নকশাল হামলায় ১২ জন সিআরপিএফ জওয়ানের মৃত্যু হয়েছিল। এই হামলার পরেই ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী রমন সিং নিজের দিল্লি সফরে কাটছাঁট করে তাড়াতাড়ি রায়পুর ফিরে আসেন। পরিস্থিতি খতিয়ে দেখতে একটি বৈঠকও ডাকেন তিনি।

এই ঘটনার পর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং বলেন, নিরাপত্তা বাহিনীর সঙ্গ লড়াই করে পেরে না ওঠার হতাশা থেকেই এই কাণ্ড ঘটিয়েছে নকশালরা। গত দুবছরের মধ্যে হওয়া অন্যতম বড় হামলার ঘটনা এটি।

English summary
24 CRPF personnel matryred in naxal attack at Chattisgarh
Please Wait while comments are loading...